Inqilab Logo

ঢাকা, রোববার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬, ১৪ শাবান ১৪৪০ হিজরী।

কয়রা উপজেলা সংবাদদাতার স্ত্রী’র সুস্থতা কামনা করে দোয়া

কয়রা উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০১৯, ৫:১৪ পিএম

উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও জাপা’র কেন্দ্রীয় সদস্য মোস্তফা শফিকুল ইসলামের সহধর্মীনী’র সুস্থতা কামনা করে খুলনা ব্যুরো অফিসের উদ্যোগে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। 

গত ১২ই মার্চ খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে ডা: সৈয়দ মোজাম্মেল হোসেন সাংবাদিক মোস্তফা শফিকুল এর সহধর্মীনী মিসেস শাহানা ইসলামের ব্রেষ্ট টিউমার অপারেশন করেন। বর্তমানে তিনি খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালের ১৫ তলায় ১৭নং কেবিনে চিকিৎসাধীন রয়েছে।
মিসেস শাহানা ইসলামের সুস্থতা কামনা করে গতকাল বুধবার বাদ আছর খুলনা ব্যুরো অফিসের আয়োজনে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। উক্ত দোয়া মোনাজাতে অংশগ্রহন করেন দৈনিক ইনকিলাবের খুলনা ব্যুরো প্রধান আলহাজ্ব আবু হেনা মুক্তি, জুনিয়র ষ্টাফ রিপোর্টার ও খুলনার বিজ্ঞাপন প্রতিনিধি মো: মাসুদ রানা, দৈনিক দক্ষিণাঞ্চলের ফটো সংবাদিক মো: বাহারুল ইসলাম বাহার, দৈনিক অনির্বানের ফটো সাংবাদিক মো: শাহআলম, দৈনিক জনতার খুলনা ব্যুরো প্রধান বি এম রাকিব হাসান প্রমুখ।
কয়রা উপজেলা সংবাদদাতা মোস্তফা শফিক তার সহধর্মীনীর জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দোয়া মাহফিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ