Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯, ৬ বৈশাখ ১৪২৬, ১২ শাবান ১৪৪০ হিজরী।
শিরোনাম

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতাল স্বাস্থ্য ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০১৯, ৫:২৪ পিএম

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতাল স্বাস্থ্য ব্যবস্থাপনা কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২০ মার্চ) দুপুরে হাসপাতালের সভা কক্ষে সভাপতিত্ব করেন, সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতাল স্বাস্থ্য ব্যবস্থাপনা কমিটির সভাপতি সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

এমপি রবি বলেন, “জননেত্রী শেখ হাসিনার দেওয়া উপহার এই সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতাল। এই হাসপাতালটি এখনো সম্পূর্ণ রুপে চালু হয়নি। তবে দ্রুত চালু করে সাতক্ষীরা বাসীর উন্নত স্বাস্থ্যসেবা দেওয়ার ব্যবস্থা করতে হবে। আমার সাতক্ষীরার অসহায় মানুষ যেনো টাকার অভাবে বিনা চিকিৎসা মারা না যায় এবং চিকিৎসা সেবা থেকে বঞ্চিত না হয়। সাতক্ষীরার মানুষের উন্নত স্বাস্থ্যসেবা দিতে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতাল অগ্রণী ভূমিকা রাখবে।’

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতাল স্বাস্থ্য ব্যবস্থাপনা কমিটির সভায় সার্বিক স্বাস্থ্য সেবা উন্নয়ন বিষয়ে বক্তব্য রাখেন জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামাল, অতিরিক্ত পুলিশ সুপার মো. ইলতুৎমিশ, সাতক্ষীরা সিভিল সার্জন ডা. রফিকুল ইসলাম, সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতাল তত্বাবধায়ক ও স্বাস্থ্য ব্যবস্থাপনা কমিটির সদস্য সচিব ডা. শেখ শাহ্জান আলী, সাবেক সাংসদ ডা. মোখলেছুর রহমান, সাতক্ষীরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মমতাজ আহমেদ বাপ্পি প্রমুখ।

ক্যাপশন : সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতাল স্বাস্থ্য ব্যবস্থাপনা কমিটির প্রথম সভায় বক্তব্য রাখছেন কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি এমপি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সভা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ