Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেট নগরীতে অস্ত্রসহ চার ছিনতাইকারী গ্রেফতার

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০১৯, ৬:৩২ পিএম

সিলেট নগরের মেন্দিবাগ এলাকা থেকে কোতোয়ালি থানা পুলিশ অভিযান চালিয়ে অস্ত্রসহ ৪ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় পুলিশ ছিনতাইকাজে ব্যবহৃত সিএনজি অটোরিক্সা (নং-সিলেট থ-১১-৩৬১৫) জব্দ করেছে।

মঙ্গলবার রাতে কোতোয়ালি থানার এসআই অনুপ চৌধুরীর নেতৃত্বে একদল পুলিশ এ অভিযান পরিচালনা করে। এসময় গ্রেফতারকৃতদের কাছ থেকে পুলিশ ২টি ছোরা ও ছিনতাইকৃত ৩টি মোবাইল সেট উদ্ধার করেছে।
বুধবার কোতোয়ালি থানা পুলিশ গ্রেফতারকৃতদের দ্রুত বিচার আইনে মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করেছে।
গ্রেফতারকৃতরা হচ্ছেন- দক্ষিণ সুরমার গঙ্গানগরের রিয়াজ উদ্দিনের ছেলে জাওয়াদ ইসলাম অর্নব (২৩), নিশ্চিন্তপুর গ্রামের আমির আলীর ছেলে সাইফুল ইসলাম (২৬), একই গ্রামের কবির মিয়ার ছেলে রুবেল মিয়া (২৪), আলমপুর বড়বাড়ির এলাকার আব্দুল করিমের ছেলে আব্দুর রহিম (৩২)।
বিষয়টি নিশ্চিত করে সিলেট কোতোয়ালি থানার ওসি সেলিম মিঞা জানান, পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে অর্ণবসহ চার ছিনতাইকারীকে গ্রেফতার করেছে। এসময় পুলিশ তাদের কাছ থেকে ছিনতাইকৃত ৪টি মোবাইল সেট ও ২টি ছোরা উদ্ধার করেছে।
তিনি আরও জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় দ্রুত বিচার আইনে মামলায় দায়ের করেছে পুলিশ। অর্ণবের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাদিক মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ