Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০১৯, ৫ বৈশাখ ১৪২৬, ১১ শাবান ১৪৪০ হিজরী।

ফুলপুরে মানবতাবিরোধী অপরাধ মামলায় আরও একজন গ্রেফতার

ফুলপুর(ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০১৯, ৬:৪৫ পিএম

ময়মনসিংহের ফুলপুরে বড়ইকান্দী গ্রামের রাজাকার ক্যাম্পের কমান্ডার সৈয়দ বদিউর রহমান বনু (৭২) নামে মানবতাবিরোধী অপরাধ মামলার আরও এক আসামীকে বুধবার বিকালে গ্রেফতার করেছে ফুলপুর থানা পুলিশ।এনিয়ে দু'দিনে ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে একাত্তরের মুক্তিযুদ্ধ চলাকালীন সময়ে রাজাকার হিসেবে মুক্তিযোদ্ধাদের ও এলাকার নারীদের পাকিস্তানী হানাদার বাহিনীর হাতে তুলে দেয়াসহ হত্যা, লুটতরাজ, বাড়িতে অগ্নিসংযোগে সহযোগিতা ও জড়িত থাকার অভিযোগ রয়েছে বলে থানা সূত্রে জানা যায়।
আইসিটিবিডি-১, আন্তর্জাতিক অপরাধ ট্রাইবুনাল মিস কেস নং-১/২০১৯ এ গ্রেফতারী পরোয়ানা মূলে ফুলপুর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ বদরুল আলম খান সঙ্গীয় অফিসার ও ফোর্স নিয়ে বুধবার ফুলপুর উপজেলার বড়ইকান্দি গ্রামে অভিযান চালিয়ে মানবতাবিরোধী অপরাধ মামলার আসামী সৈয়দ বদিউর রহমান বনু (৭২) কে গ্রেফতার করেন।
এর আগে মঙ্গলবার ফুলপুর উপজেলার মইশাউন্দা গ্রামের মোঃ গিয়াস উদ্দিন খান (৭৫), পূর্ব বাখাই গ্রামের মোঃ উমেদ আলী (৭০), আবু সিদ্দিক (৭০), বনগাওঁ গ্রামের আব্দুল খালেক (৬৫) কে গ্রেফতার করেন।
ফুলপুর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ বদরুল আলম খান মানবতাবিরোধী অপরাধ মামলার আসামীদের গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার

১৮ এপ্রিল, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ