Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ০৯ ভাদ্র ১৪২৬, ২২ যিলহজ ১৪৪০ হিজরী।
শিরোনাম

বরিশালের গৌরনদীতে ইয়াবা ও ফেন্সিডিলসহ কুখ্যাত মাদক সম্রাট গ্রেফতার

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০১৯, ৭:৩৩ পিএম

বরিশাল র‌্যাব-৮’এর একটি টীম মঙ্গলবার গভীর রাতে একাধিক মাদক মামলার পলাতক আসামী গৌরনদীর কুখ্যাত মাদক সম্রাট মানিক মাঝি (৪৭) কে গ্রেফতার করেছে। তাকে নিয়ে অভিযান চালিয়ে র‌্যাব সদস্যরা বুধবার দুপুরে গৌরনদী উপজেলার মাহিলাড়া গ্রামে তার নতুন আস্তানা থেকে ৩৫৫ পিস ইয়াবা, ১০৫ বোতল ফেন্সিডিল ও মাদক বিক্রির নগদ ১ লাখ ৪০ হাজার টাকা উদ্ধার করে। বুধবার বিকেল সাড়ে ৪ টার দিকে গৌরনদী মডেল থানা পুলিশের পক্ষ থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

থানা পুলিশ জানায়, র‌্যাবের হাতে গ্রেফতার হওয়া কুখ্যাত মাদক সম্রাট মানিক মাঝি গৌরনদী উপজেলার কটকস্থল গ্রামের ইঙ্গুল মাঝির ছেলে। তার বিরুদ্ধে মাদকসহ একাধিক মামলা বিচারাধীন রয়েছে।
বরিশাল র‌্যাব-৮’এর একটি সূত্র জানায়, গোপন সূত্রের খবরে নিশ্চিত হয়ে বরিশাল শহরের কালিবাড়ি এলাকা থেকে একাধিক মাদক মামলার পলাতক আসামি কুখ্যাত মাদক সম্রাট মানিক মাঝিকে গ্রেফতার করা হয়। পরে তাঁর দেয়া স্বীকারোক্তি মতে র‌্যাব সদস্যরা বুধবার দুপুর ১টার দিকে তাকে নিয়ে গৌরনদী উপজেলার মাহিলাড়া গ্রামের আক্কেল আলীর বাড়িতে গড়া মাদকের নতুন আস্তানায় অভিযান চালায়।
গৌরনদী মডেল থানার ওসি-তদন্ত মোঃ মাহাবুবুর রহমান জানান, উদ্ধার হওয়া ইয়াবা, ফেন্সিডিল ও মাদক বিক্রির নগদ টাকাসহ গ্রেফতারকৃত মাদক সম্রাট মানিক মাঝিকে র‌্যাব সদস্যরা বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে গৌরনদী মডেল থানায় সেপর্দ করেছে। বরিশাল র‌্যার-৮’এর ডিএডি মোঃ মামুনুর রশিদ খান বাদী হয়ে মানিক মাঝি’র বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গৌরনদী মডেল থানায় একটি মামলা দায়ের করেছে বলেও জানান হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ