Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ০৫ ভাদ্র ১৪২৬, ১৮ যিলহজ ১৪৪০ হিজরী।

শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে গ্রাম এখন শহরে রুপান্তিত হচ্ছে- তোফায়েল আহমেদ

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০১৯, ৮:০২ পিএম

ভোলা-১ আসনের সংসদ সদস্য ও সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, ‘আমার গ্রাম’ আমার শহর। দেশ এগিয়ে যাচ্ছে, গ্রাম এখন শহরে রপান্তিত হয়েছে। আমাদের লক্ষ্য বাংলাদেশকে ডিজিটাল বাংলাদেশ ও উন্নয়নশীল দেশে রুপান্তিত করা। সেই লক্ষ্যে দেশ এগিয়ে যাচ্ছে।
বুধবার (২০ মার্চ) বিকালে ভোলা পুলিশের বার্ষিক সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, আমাদের মাথা পিছু আয় ও জিডিবি হার বেড়েছে, আমরা এগিয়ে যাচ্ছি। যে বাংলাদেশ একদিন পিছিয়ে ছিলো সেই দেশ এখন বিস্ময়কর উত্থান, সারাবিশ্বের কাছে এখন প্রশংসিত।
বঙ্গবন্ধু, জাতীয় চার নেতা ও বঙ্গমাতাসহ ১৫ আগস্ট শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে তোফায়েল আহমেদ আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এই বাংলাদেশ সৃষ্টি করেছেন, তিনি বিশ্বের নির্যাতিত নিপীড়িত মানুষের বন্ধু ছিলেন। তিনি শুধু বঙ্গবন্ধুই ছিলেন না, তিনি বিশ্বেরও বন্ধু ছিলেন। তিনি সবার প্রাণপ্রিয় নেতা ছিলেন। জাতীর পিতার এই স্বপ্নের বাংলাদেশে জম্মগ্রহন করে আমরা গর্বিত।
তোফায়েল আহমেদ আরো বলেন, জাতীয় নির্বাচন যেমনি সুষ্ঠ ও শান্তিপূর্ণ হয়েছে ঠিক তেমনি উপজেলা পরিষদের নির্বাচনও সুষ্ঠ হবে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা তৃতীয় বারের মত প্রধানমন্ত্রী হয়েছেন, তার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে।
পুলিশের সুন্দর এই আয়োজনে তিনি সন্তুষ্টি প্রকাশ করে অংশগ্রহনকারীদের অভিনন্দন জানিয়ে বলেন, ভোলার পুলিশ অত্যন্ত দক্ষতার সাথে কাজ করছে, ভোলার আইনশৃঙ্খলা পরিস্থিতি অনেক ভালো।
তোফায়েল আহমেদ বলেন, আমার একটি স্বপ্ন বাকি রয়েছে, আশা করি তা পূরণ হবে। ভোলা-বরিশাল ব্রিজ হলেই এ জেলা সিঙ্গাপুরের আদলে তৈরি করা হবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, পুলিশের অতিরিক্ত আইজিপি মো: মোখলেসুর রহমান (বিপিএম-বার), জেলা ও দায়রা জজ মো: ফেরদৌস আহমেদ, জেলা প্রশাসক মো: মাসুদ আলম ছিদ্দিক ,মোঃ আতোয়ার রহমান বিচারক( জেলা ও দায়রা জজ) নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল ভোলা,
এ সময় পুলিশ সুপার মো: মোকতার হোসেন,( পিপিএম) জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মনিন টুলু, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন, গনপুর্ত নির্বাহী প্রকৌশলী সায়েম হোসেন, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব,বোরহানউদ্দিন উপজেলা চেয়ারম্যান অাবুল কালাম অাজাদ, ভোলা চেম্বারর্সের পরিচালক সফিউর রহমান, মনপুরা উপজেলা পরিষদের চেয়ারম্যান সেলিনা আক্তারসহ জেলার সকল উপজেলা, পৌরসভা ও জেলা ও উপজেলা পর্যায়ের প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।
পুলিশ সদস্যদের মধ্যে অর্ধশতাধিক ইভেন্ট এ প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। পরে বিজীদের মধ্যে অনুষ্ঠানের প্রধান ও বিশেষ অতিথি পুরস্কার তুলে দেন। সন্ধায় ঢাকা ও স্থানীয় শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ