Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ওআইসির সভায় যোগ দিতে তুরস্কে যাচ্ছেন ভূমিমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০১৯, ১২:০৩ এএম

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী আজ বৃহস্পতিবার তুরস্কের ইস্তাম্বুলে অনুষ্ঠিতব্য ইসলামিক সম্মেলন সংস্থা (ওআইসি) এক্সিকিউটিভ কমিটির মন্ত্রী পর্যায়ে ওপেন এন্ডেড সভায় বাংলাদেশ প্রতিনিধি দলের দলনেতা হিসেবে যাচ্ছেন।
গতকাল গতকাল বুধবার ভূমি মন্ত্রণালয় থেকে এ তথ্য জানানো হয়। মন্ত্রণালয়ের পাঠনো এ প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী আগামীকাল শুক্রবার তুরস্কের ইস্তাম্বুলে অনুষ্ঠিতব্য ইসলামিক সম্মেলন সংস্থা (ওআইসি)-র এক্সিকিউটিভ কমিটির মন্ত্রী পর্যায়ে ওপেন এন্ডেড সভায় বাংলাদেশ প্রতিনিধি দলের দলনেতা হিসেবে অংশগ্রহণের জন্য আজ বৃহস্পতিবার তুরস্কের উদ্দেশ্য ঢাকা ত্যাগ করবেন।
উল্লেখ্য, ওআইসির শীর্ষ সম্মেলন এবং নির্বাহী কমিটির বর্তমান চেয়ার তুরস্কের প্রেসিডেন্ট গত ১৫ মার্চ নিউজিল্যান্ডে সংঘটিত সন্ত্রাসী হামলার নিন্দা জানানো এবং সেখানে বসবাসরত মুসলিমদের সাথে একাত্মতা ও সংহতি প্রকাশের জন্য এই জরুরি সভা আহŸান করেছেন। ভূমিমন্ত্রীর সঙ্গে আরও থাকবেন পররাষ্ট্র মন্ত্রণালয়ের আন্তর্জাতিক সংস্থা উইং এর মহাপরিচালক এএফএম গাউসুল আজম সরকার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ