Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭, ১১ সফর ১৪৪২ হিজরী

সন্ত্রাসী হামলায় নিহতরা শহীদের মর্যাদা পাবেন বাংলাদেশ মুসলিম লীগ বিএমএল

প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০১৯, ১২:০৩ এএম

নিউজিল্যান্ডের মসজিদে মুসল্লিদের ওপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা জানিয়ে বাংলাদেশ মুসলিম লীগ বিএমএল সভাপতি এ এইচ এম কামরুজ্জামান খান বলেন, সন্ত্রাসী হামলায় নিহত মুসল্লিরা শহীদের মর্যাদা পাবেন।
গতকাল বাংলাদেশ মুসলিম লীগ বিএমএল-এর কেন্দ্রীয় কমিটির জরুরি সভায় সভাপতির ভাষণে দলীয় সভাপতি এ এইচ এম কামরুজ্জামান খান বলেন, নরহত্যা মহাপাপ। কিন্তু মানসিক বিকারগ্রস্ত বিপথগামী সন্ত্রাসী ব্যক্তিরা দেশে দেশে শান্তিশৃঙ্খলা নষ্ট করে সমাজের শান্তি, স্থিতিশীলতা ও সৌহার্দ্য নষ্ট করছে; যা অত্যন্ত দুঃখজনক। তবে সন্ত্রাসের বিরুদ্ধে নিউজিল্যান্ড সরকারের পদক্ষেপকে ধন্যবাদ জানাই।
এ এইচ এম কামরুজ্জামান খান নিউজিল্যান্ডে সন্ত্রাসী হামলায় নিহত মুসল্লিদের রূহের মাগফিরাতের জন্য এবং ঢাকার রাস্তায় বেপরোয়া গাড়ি চালানোর ফলে নিহত ছাত্রের রূহের মাগফিরাতে দোয়া করার জন্য সবার প্রতি আহŸান জানান।
সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেনÑ দলীয় মহাসচিব অ্যাডভোকেট শেখ জুলফিকার বুলবুল চৌধুরী, নির্বাহী সভাপতি এ বি এম ফাখরুজ্জামান খান, সহসভাপতি ইঞ্জিনিয়ার সৈয়দ নাসরুল আহসান, সরওয়ার-ই-আলম খান, চেয়ারম্যান আজিজুর রহমান লিটন, মোহাম্মদ শহীদুল্লাহ ফকির প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন