Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯, ৬ বৈশাখ ১৪২৬, ১২ শাবান ১৪৪০ হিজরী।

ড্র দিয়ে প্রস্তুতি শেষ যুবাদের

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০১৯, ১২:০৩ এএম

কাতারের শীর্ষ ক্লাব আল অ্যারাবিয়ারের বিপক্ষে ড্র কওে দোহার প্রস্তুতি পর্ব শেষ করলো বাংলাদেশ অনুর্ধ্ব-২৩ ফুটবল দল। মঙ্গলবার মধ্যরাতে দোহায় অনুষ্ঠিত শেষ প্রস্তুতি ম্যাচে বাংলাদেশ ১-১ গোলে ড্র করে আল অ্যারাবিয়ার সঙ্গে। ম্যাচের ৩৭ মিনিটে পেনাল্টি গোল থেকে স্বাগতিক ক্লাবটি এগিয়ে গেলে দ্বিতীয়ার্ধে সমতায় ফেরে লাল-সবুজরা। ম্যাচের ৬১ মিনিটে বাংলাদেশের রকি গোল করেন (১-১)। বাকি সময় আর কোনো গোল না হওয়ায় অমিমাংসিতভাবেই শেষ হয় ম্যাচটি। এর আগে গত শুক্রবার দোহায় অনুষ্ঠিত প্রথম প্রস্তুতি ম্যাচে কাতারের আরেক শীর্ষ ক্লাব আল শাহানিয়াকে ১-০ গোলে হারিয়েছিল বাংলাদেশ অলিম্পিক দল। এবার বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ দলের বাহরাইন মিশন। ২২ মার্চ বাহরাইনে শুরু হবে এএফসি অনূর্ধ্ব-২৩ চ্যাম্পিয়নশিপের বাছাই পর্ব। এ আসরে বাংলাদেশ খেলবে ‘বি’ গ্রæপে। গ্রæপে লাল-সবুজদের প্রতিপক্ষ স্বাগতিক বাহরাইন ফিলিস্তিন ও শ্রীলঙ্কা।

এএফসি বাছাই পর্বের প্রস্তুতি নিতেই বাংলাদেশ অলিম্পিক ফুটবল দল ১০ দিন বিশেষ কন্ডিশনিং ক্যাম্প করেছে কাতারে। অনুশীলনের পাশপাশি দু’টি প্রস্তুতি ম্যাচ খেলার অভিজ্ঞতা নিয়েই কাতার থেকে বাহরাইন যাচ্ছে বাংলাদেশের যুবারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন