Inqilab Logo

ঢাকা, রোববার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬, ১৪ শাবান ১৪৪০ হিজরী।

শিক্ষকের গাড়িচাপায় পা ভাঙল জবি শিক্ষার্থীর

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০১৯, ১২:০৩ এএম

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষকের গাড়িচাপায় এক ছাত্রীর পা ভেঙ্গে গেছে। তাকে প্রথমে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলেও পরে অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় বিক্ষুব্ধ শিক্ষার্থীরা ওই শিক্ষকের গাড়ি ভাঙচুর করে। বুধবার বিশ্ববিদ্যালয়ের মূল ফটকে এই দুর্ঘটনা ঘটে। আহত আয়েশা মোমেনিন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ১৪তম আবর্তনের শিক্ষার্থী। আর আইন বিভাগের ওই শিক্ষকের নাম মোফাজ্জল হোসেন।
প্রত্যক্ষদর্শী শিক্ষার্থীরা জানান, আইন বিভাগের সহকারী অধ্যাপক মোফাজ্জল হোসেন ঘটনার সময় নিজেই প্রাইভেটকারটি চালাচ্ছিলেন। বিশ্ববিদ্যালয়ে তার গাড়িটি আয়েশার পায়ের ওপর তুলে দেন তিনি।
চিকিৎসকরা জানান, তার বাম পায়ের হাড় ভেঙ্গে গেছে। কিন্তু পরে বাম পায়ে ব্যান্ডেজ করার পর ব্যথা বেড়ে যাওয়ায় তাকে অ্যাপোলো হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের শিক্ষার্থী ইমা আক্তার বলেন, আমরা আহত আয়েশাকে তার গাড়িতে করে ন্যাশনালে অথবা ঢাকা মেডিক্যালে নিয়ে যাওয়ার জন্য স্যারকে অনুরোধ করেছিলাম। কিন্তু তিনি গাড়ি চালিয়ে সামনে চলে যেতে থাকলে উপস্থিত শিক্ষার্থীরা তার প্রাইভেটকারে ভাঙচুর করেন। তবে গাড়ি ব্যবহার করতে না দেয়ার অভিযোগ অস্বীকার করে শিক্ষক মোফাজ্জল হোসেন বলেন, আমি এই ঘটনায় খুবই অনুতপ্ত। আমিই অ্যাম্বুলেন্স ব্যবস্থা করার জন্য কর্তৃৃপক্ষকে জানিয়েছি। বিশ্ববিদ্যালয়ে প্রক্টর নূর মোহাম্মদ জানান, যেহেতু শিক্ষক এবং মেয়েটি উভয়ে আমাদের বিশ্ববিদ্যালয়ের। তাই বিষয়টি আমরা বসে মীমাংসা করব। শিক্ষক এবং শিক্ষার্থী উভয়ের সাথে কথা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ