Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

আবরার ফুটওভার ব্রিজের নির্মাণ কাজ শুরু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০১৯, ১২:৫৯ পিএম

রাজধানীর প্রগতি সরণিতে বেপরোয়া বাসচাপায় নিহত বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) ছাত্র আবরার আহমেদ চৌধুরীর (২০) নামে ফুটওভার ব্রিজের নির্মাণ কাজ শুরু হয়েছে। ভিত্তিপ্রস্তর স্থাপনের পরদিনই আজ বৃহস্পতিবার রাজধানীর প্রগতি সরণির সড়কে সেতুর কাজ শুরু করেছে ঢাকা উত্তর সিটি করপোরেশন।

সরেজমিনে দেখা গেছে, সুপ্রভাত পরিবহণের বাসের চাপায় আবরার যেখানে নিহত হন, ঠিক তার কয়েক গজ দূরেই পথচারী সেতু নির্মাণের কাজ শুরু হয়েছে। পুরোদমে চলছে নির্মাণ কাজ। এজন্য বন্ধ রাখা হয়েছে জোয়ার সাহারা বাজারের দিকে যাওয়ার সড়কটি। সেখানে ওভারব্রিজের পাইলিংয়ের কাজ চলছে।

বুধবার নিহত আবরারের বাবা ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আরিফ আহমেদ চৌধুরীর পক্ষে ফুটওভার ব্রিজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম।

এ সময় বিইউপির ভিসি মেজর জেনারেল মোহাম্মদ এমদাদুল বারী, ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়াসহ ডিএনসিসি, ডিএমপি ও বিইউপির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ