Inqilab Logo

ঢাকা, সোমবার ২২ এপ্রিল ২০১৯, ৯ বৈশাখ ১৪২৬, ১৫ শাবান ১৪৪০ হিজরী।

দোলযাত্রা উপলক্ষে হিলি সীমান্তে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা বিনিময় করেছে বিজিবি ও বিএসএফ সদস্যরা

হিলি সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০১৯, ১:০৭ পিএম

সনাতন ধর্মাবলম্বীদের ধর্মীয় উৎসব দোলযাত্রা (হোলি) উপলক্ষে হিলি সীমান্তে একে অপরকে মিষ্টি উপহার দিয়ে হোলি উৎসবের শুভেচ্ছা বিনিময় করেছে দু-দেশের সীমান্তরক্ষী বাহিনী বিজিবি ও বিএসএফ সদস্যরা।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় সীমান্তের ২৮৫ মেইন পিলারের ১১নং সাব পিলারের নিকট চেকপোস্ট গেটের শূন্য রেখায় বিএসএফ ভারত হিলি ক্যাম্প কমান্ডার ইন্সপেক্টর সংগ্রাম ও এনামুল হক পৃথক ভাবে বাংলাহিলি আইসিপি ক্যাম্প কমান্ডার চানঁ মিয়ার হাতে মিষ্টির প্যাকেট উপহার দেন এবং কুশল বিনিময় করেন। এ সময় সেখানে দুই বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

হিলি সিপি ক্যাম্প কমান্ডার চানঁ মিয়া জানান, সীমান্তের সোহার্দ-সম্প্রতি বজায় রেখে নিজ নিজ অবস্থানে থেকে দু’বাহিনী যেন মিলে মিশে দায়িত্ব পালন করতে পারি, এজন্য প্রতিবছর ভারত ও বাংলাদেশের বিভিন্ন জাতীয় দিবস ও ধর্মীয় উৎসব গুলোয় মিষ্টিসহ বিভিন্ন উপহার সামগ্রী দিয়ে শুভেচ্ছা বিনিময় করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ