Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯, ০৮ কার্তিক ১৪২৬, ২৪ সফর ১৪৪১ হিজরী

পীরগাছায় মুক্তিযোদ্ধাকে লাঞ্ছিতের প্রতিবাদে মানববন্ধন

পীরগাছা (রংপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০১৯, ২:০৫ পিএম

রংপুরের পীরগাছা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলন কর্তৃক বীর মুক্তিযোদ্ধা আনছার আলী মাস্টারকে শারীরিক ভাবে লাঞ্ছিত করার প্রতিবাদে মাবনবন্ধন ও স্মারকলিপি প্রদান করেছে পীরগাছা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড। বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ গেট সংলগ্ন সড়কে ওই কর্মসূচির আয়োজন করা হয়।
এসময় বক্তব্য দেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার ওয়াজেদ আলী সরকার, সাবেক কমান্ডার সিরাজুল ইসলাম প্রধান, মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ, মুক্তিযোদ্ধা মুনছুর সরকার ও মহির উদ্দিন প্রমুখ।
বক্তব্যে মুক্তিযোদ্ধারা আগামী ২৬ মার্চের মধ্যে আব্দুল্লাহ আল মাহমুদ মিলনের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা গ্রহণ করা না হলে স্বাধীনতা দিবসের সকল কর্মসূচি বর্জন করার ঘোষণা দেন।
মানববন্ধন শেষে মুক্তিযোদ্ধারা উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে বাণিজ্য মন্ত্রী টিপু মুনশির নিকট স্মারকলিপি প্রদান করেন।
গত ১৮ মার্চ উপজেলা পরিষদ নির্বাচন চলাকালীন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আব্দুল্লাহ আল মাহমুদ মিলন বীর মুক্তিযোদ্ধা আনছার আলী মাস্টারকে শারীরিক ভাবে লাঞ্চিত করেন। এরই প্রতিবাদে পীরগাছা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড মাবনবন্ধন ও স্মারকলিপি প্রদান কর্মসূচির আয়োজন করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানবন্ধন


আরও
আরও পড়ুন