Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নাটোরে ট্রাক্টরের চাপায় নিহত ১

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০১৯, ৩:০১ পিএম

নাটোরের ডাল সড়ক এলাকায় মাটিবাহী ট্রাক্টরের চাপায় রফিক নামে এক অটোরিকশা চালক নিহত হয়েছেন। আহত হয়েছে ইয়ামিন ও জাহাঙ্গীর নামে দুই যাত্রী। আজ সকাল ১১টার দিকে নাটোর সদর উপজেলার ডাল সড়ক এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত রফিক সিংড়া উপজেলার সাঐল গ্রামের জালাল উদ্দিনের ছেলে।

ঝলমলিয়া হাইওয়ে ফাঁড়ির পুলিশ জানায়, আজ সকাল ১১টার দিকে স্থানীয় ওমর শরীফ চৌহানের ভাটার একটি মাটিবাহী ট্রাক্টর এলাকার দিকে যাচ্ছিল এ সময় বিপরীত দিক থেকে আসা একটি অটোকে দ্রুতগামী ট্রাক চাপা দেয়। এতে ঘটনাস্থলেই চালক রফিক নিহত হয় এবং অপর দুই যাত্রী আহত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি উদ্ধারকারী দল ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে এবং আহত দুই জনকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে।

আহতদের মধ্যে প্রকৌশলী জাহাঙ্গীরের অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে দ্রুত উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। পুলিশ ময়নাতদন্তের জন্য লাশ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। ঘাতক ট্রাক্টর এবং এর চালককে আটক করতে পারেনি পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ