Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬, ১৮ মুহাররম ১৪৪১ হিজরী।

পাকিস্তানে আইপিএল সম্প্রচার নিষিদ্ধ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০১৯, ৩:১৮ পিএম

আসছে ২৩ মার্চ মাঠে গড়াবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দ্বাদশ আসর। পাকিস্তানে এর সম্প্রচার নিষিদ্ধ করেছে দেশটির সরকার। পাক তথ্যমন্ত্রী ফাওয়াদ চৌধুরী এমনটিই জানিয়েছেন।

গেল মাসে কাশ্মীরের পুলওয়ামায় তথাকথিত পাকিস্তানের জঙ্গি হামলায় ৪৪ জন ভারতীয় সেনা নিহত হন। পরে এর জের ধরে ভারতে সদ্য সমাপ্ত পাকিস্তান সুপার লিগ (পিএসএল) সম্প্রচার বন্ধ করে দেয় দেশটি। এবার বদলা হিসেবে পাকিস্তানে আইপিএল সম্প্রচার নিষিদ্ধ করল দেশটির সরকার।

ফাওয়াদ চৌধুরী জানান, আমরা সবাই জানি, পিএসএল চলাকালীন ভারত সরকারের অবস্থান কি ছিল। হাঁকডাক ছেড়ে সেখানে আমাদের টুর্নামেন্ট সম্প্রচার বন্ধ করে দিয়েছিল তারা। তাই আমরা সিদ্ধান্ত নিয়েছি, পাকিস্তানেও আইপিএল সম্প্রচার নিষিদ্ধ করার। এটি সঠিক সিদ্ধান্ত বলে আমরা মনে করছি।

পাক তথ্যমন্ত্রীর পরোক্ষ ইঙ্গিত, পাকিস্তান চেয়েছিল  সঙ্গে রাজনীতি না মেশাতে। কিন্তু ভারতের আগের সিদ্ধান্তের ওপর ভিত্তি করে এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে।

পাকিস্তানের বিখ্যাত ক্রীড়া সাংবাদিক সাজ সাদিক টুইটবার্তায় জানিয়েছেন, আমার কাছে আগে থেকেই খবর ছিল এদেশে আইপিএল সম্প্রচার বন্ধ হচ্ছে। অবশেষে তা বাস্তবায়ন হচ্ছে।



 

Show all comments
  • Rubel ali ২৭ মার্চ, ২০১৯, ২:৪৯ পিএম says : 0
    Happy birthday Superstar Shakib al Hassan....Many Many happy return of this day May Allha bless you .....& give as more good performance for Bangladesh....al the best
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট

১২ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন