Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০১৯, ৫ বৈশাখ ১৪২৬, ১১ শাবান ১৪৪০ হিজরী।
শিরোনাম

আর্জেন্টিনা দল থেকে ছিটকে গেলেন ডি মারিয়া

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০১৯, ৪:৩৩ পিএম

রাশিয়া বিশ্বকাপের পর থেকে দলের বাইরে ছিলেন অ্যাঞ্জেল ডি মারিয়া। ভেনিজুয়েলা ও মরোক্কোর বিপক্ষে প্রীতি ম্যাচ দিয়ে আবার আর্জেন্টিনা দলে ফেরার অপেক্ষায় ছিলেন পিএসজি উইঙ্গার। কিন্তু চোটের কারণে ৩১ বছর বয়সীর ফেরাটা আরো দীর্ঘায়িত হলো।
শুক্রবার রাতে অ্যাটলেটিকো মাদ্রিদের মাঠ ওয়ান্দা মেত্রোপলিতানোয় ভেনিজুয়েলার বিপক্ষে মাঠে নামবে লিওনেল লিওনেল স্কালোনির দল। এর চার দিন পর মরোক্কো মিশন। এজন্য মাদ্রিদে চলছিল আর্জেন্টিনা দলের অনুশীলন। এসময় বাম হ্যামস্ট্রিংয়ে চোট পান ডি মারিয়া, খবর ইএসপিএনএফসির। তবে কবে নাগাদ তিনি মাঠে ফিরবেন এ ব্যাপারে জানানো হয়নি।
চলতি মৌসুমটা ভালোই কাটছে ডি মারিয়ার। নেইমারের ইনজুরির কারণে পিএসজি একাদশে নিয়মিত হওয়া এই উইঙ্গার মৌসুমে ১৪ গোলের পাশাপাশি ১৩বার করেছেন গোলে সহায়তা।
ডি মারিয়া দল থেকে ছিটকে পড়লেও স্কালোনির হাতে রয়েছে লিওনেল মেসি ও পাওলো দিবালার মত আক্রমণ অস্ত্র। বিশ্বকাপের পর প্রথমবারের মত দলে ফিরেছেন জাতীয় দলের সর্বোচ্চ গোলদাতা মেসি।
তবে চিন্তিত হওয়ার কথা পিএসজি কোচ টমাস টুখেলের। নেইমার ছাড়াও চোটের সঙ্গে লড়ছেন দলটির আক্রমণভাগের আরেক ফলা এডিনসন কাভানিও। যদিও চ্যাম্পিয়ন্স লিগ স্বপ্ন থেমে যাওয়া দলটি লিগ শিরোপার দৌড়ে অনেক এগিয়ে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

১৮ এপ্রিল, ২০১৯
১৩ এপ্রিল, ২০১৯

আরও
আরও পড়ুন