Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ক্যাটরিনাকে দামী গাড়ি উপহার দিলেন সালমান খান!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০১৯, ৫:৫৩ পিএম

বলিউড অর্ভিনেত্রী ক্যাটরিনা কাইফ সম্প্রতি আলী আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’-এর শুটিং শেষ করেছেন। এতে ক্যাটের বিপরীতে দেখা যাবে তার সাবেক প্রেমিক বলিউড ভাইজান সালমান খানকে। ইতোমধ্যেই চলচ্চিত্রটির প্রযোজনা সংস্থা থেকে জানানো হয়েছে এটি মুক্তির তারিখও। জানা যায় আগামী ৫ জুন প্রেক্ষাগৃহের পর্দায় ‘ভারত’ উপভোগ করতে পারবেন দর্শক। দীর্ঘদিন পর ‘ভারত’র মাধ্যমে আবারো এক সঙ্গে অভিনয় করেছেন সাবেক এই প্রেমিক যুগল।
এ অবস্থায় বলিউড ইন্ডাস্ট্রিতে সাল্লু-ক্যাটকে নিয়ে নতুন করে শুরু হয়েছে আলোচনা। ভক্ত-দর্শকদের পাশাপাশি ইন্ডাস্ট্রির অনেকেই প্রশ্ন তুলেছেন সাবেক এই প্রেমিক যুগলের বর্তমান জীবন নিয়ে। রিল লাইফের বাইরে সাল্লু-ক্যাট কি আবারো রিয়েল লাইফে এক সঙ্গে পথ চলবেন? নাকি এটা শুধুই রিল লাইফে সীমাবদ্ধ? তবে সরাসরি এমন প্রশ্নের উত্তর এই জুটি না দিলেও তাদের কর্মকান্ডে বর্তমান জীবনের অনেকটাই পরিষ্কার হচ্ছে।
সম্প্রতি সাবেক প্রেমিকাকে দামী গাড়ি উপহার দিয়েছেন সুলতান। আর তা নিয়ে রীতিমতো ঝড় উঠেছে বি-টাউনে। কারণ দীর্ঘসময় চুটিয়ে প্রেম করার পর সালমান-ক্যাটরিনার বিচ্ছেদ হয়ে যায়। বিচ্ছেদের পর ক্যাটরিনা রণবীর কাপুরের সঙ্গে প্রেমে মজেন। সেটিও টেকেনি। এরমধ্যে সালমানও অন্য কারো প্রেমে পড়েছিলেন। এমন গুঞ্জনও ছিল মুম্বাই চলচ্চিত্রে। তবে সুপারস্টার নিজে কখনই তা স্বীকার করেননি।
রণবীরের সঙ্গে বিচ্ছেদ হয়ে যাওয়ার পর বিরহে সময় কাটছিল ক্যাটরিনার। সেই সময়টায় বন্ধুত্বের হাত বাড়িয়ে তার কাছে ফিরে আসেন সালমান। দুঃসময়ে পুরনো সঙ্গীকে কাছে পাওয়ায় ক্যাটরিনা ফের সালমানের প্রতি দুর্বল হয়ে পড়েন। বলিপাড়ার গুঞ্জন ফের প্রেমে মজেছেন সালমান-ক্যাট। আর এই দামী উপহার তারই একটি বহিপ্রকাশ বলে ধারণা অনেকের।
ভারতীয় একাধিক গণমাধ্যমের খবর বলা হয়েছে বর্তমানে সালমানের দেওয়া প্রায় আড়াই কোটি রুপি দামের দর্শনীয় রেঞ্জ রোভার ভোগ এসই ব্র্যান্ডের সেই গাড়িতেই চড়ছেন ক্যাট। খবরে বলা হয় ক্যাটরিনা কাইফ এর আগের অডি ব্র্যান্ডের একটি গাড়ি ব্যবহার করতেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ