Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

ডা. রাজন হত্যার বিচারের দাবীতে নোয়াখালীতে মানববন্ধন

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০১৯, ৬:১৬ পিএম

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) ডেন্টাল অনুষদের ওরাল ও ম্যাক্সিলো ফেসিয়াল সার্জারী বিভাগের সহযোগী অধ্যাপক ডা. রাজন কর্মকার হত্যার প্রতিবাদে বিচারের দাবীতে মানববন্ধন করেছে সম্মিলিত চিকিৎসক সমাজ নোয়াখালী।
বৃহস্পতিবার সকালে ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালের সামনের সড়কে বিএমএ নোয়াখালী এবং নোয়াখালী ডেন্টাল সার্জনস্ ফোরাম আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন, নোয়াখালী ডেন্টাল সার্জনস্ ফোরামের সভাপতি ডা. বি.এল. নাগ, বিএমএ নোয়াখালীর পক্ষে ডা. মাহবুবুর রহমান, ডেন্টাল সার্জন ডা. সাজেদুল আলম, আবদুল মালেক উকিল মেডিকেল কলেজ শিক্ষক সমিতির সভাপতি ডা. আবু নাছের, ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডা. মো. খলিল উল্যা, ডা. রাজন কর্মকারের ছোট ভাই রাজিব কর্মকার।
মানববন্ধনে ডা. রাজন কর্মকারের ছোট ভাই রাজিব কর্মকার বলেন, তার ভাইকে হত্যার পর মামলা প্রত্যাহার করে নিতে হুমকি ও চাপ প্রয়োগ করা হচ্ছে। ভাইয়ের হত্যাকারীদের গ্রেফতার ও বিচার দাবি করেন তিনি।
মানববন্ধনে উপস্থিত ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালের ডাক্তার, আবদুল মালেক উকিল মেডিকেল কলেজের শিক্ষক ও ছাত্রছাত্রীরা ডা.রাজন কর্মকারের মৃত্যুর রহস্য উদঘাটনের দাবি জানান।
উল্লেখ্য, শনিবার (১৬ মার্চ) রাত ১২টা পর্যন্ত একটি হাসপাতালে রোগীর অস্ত্রোপচার করে ইন্দিরা রোডের বাসায় যান রাজন। রোববার ভোর ৪টার দিকে রাজধানীর ফার্মগেটের ইন্দিরা রোডের বাসা থেকে রাজনকে তার পরিবারের লোকজন স্কয়ার হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানবন্ধন


আরও
আরও পড়ুন