Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাভারে শাশুড়িকে কুপিয়ে হত্যা করলো পুত্রবধূ

প্রকাশের সময় : ১৯ মে, ২০১৬, ১২:০০ এএম

সাভার থেকে স্টাফ রিপোর্টার : জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সাভারে শাশুড়িকে কুপিয়ে হত্যা করেছে পুত্রবধূ। নিহত ওই নারীর স্বামীর নাম হাসেম খাঁন।
আজ বৃহস্পতিবার দুপুরে সাভার সদর ইউনিয়নের কলমার জিনজিরা এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। এলাকাবাসী জানায়, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুপুরে কলমার জিনজিরা এলাকায় নিজ বাড়িতে সুফিয়া নামের (৫০) ওই শাশুড়ির সঙ্গে প্রচণ্ড ঝগড়া হয় তার বড় ছেলে আমজাদ মিয়ার স্ত্রী দেলেরা বেগমের সঙ্গে। এসময় বাড়িতে কেউ না থাকায় পুত্রবধূ দেলেরা বেগম শাশুড়ি সুফিয়া বেগমকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে পালিয়ে যায়। পরে প্রতিবেশীরা রক্তাক্ত অবস্থায় ওই নারীকে দ্রুত উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ এনাম মেডিকেল হাসপাতাল থেকে ওই নারীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। এ ঘটনার পর থেকে পুত্রবধূ দেলেরা বেগম পলাতক রয়েছে।
এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম কামরুজ্জামান বলেন, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ওই নারীকে কুপিয়ে হত্যা করেছে তার ছেলের বৌ। ঘাতক ছেলের বৌকে আটক করতে পুলিশ বিভিন্নস্থানে অভিযান চালাচ্ছে।
এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ