Inqilab Logo

ঢাকা, রোববার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬, ২৩ যিলহজ ১৪৪০ হিজরী।

নিউজিল্যান্ডে মসজিদে হামলার প্রতিবাদে বরিশালে ইমামদের মানববন্ধন

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০১৯, ৭:৪০ পিএম

নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে দুটি মসজিদে মুসুল্লীদের উপর হামলার প্রতিবাদে বরিশালে জাতীয় ইমাম সমিতি বরিশাল মহানগর শাখার উদ্যোগে বৃহস্পতিবার নগরীর সদর রোড টাউন হলের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মহানগর ইমাম সমিতির সভাপতি মাওলানা কাজী আবদুল মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠিত এ বিশাল মানববন্ধনে নগরীরর বিভিন্ন মসজিদেও ইমাম ও মোয়াজ্জিন ছাহেবগন ছাড়াও বিপুল সংখ্যক ধর্মপ্রান মুসুল্লী অংশ নেন। মানববন্ধনে বক্তব্য রাখেন সংগঠনের সাধারন সম্পাদক মাওলানা শামসুল আলম, উপদেষ্টা মাওলানা মীর্জা নুরুর রহমান বেগ এবং সদস্য মাওলানা নেছার উদ্দিন খান সহ অন্যান্যরা।
বক্তারা ক্রাইস্ট চার্চের মসজিদে মুসুল্লীদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ এবং হামলাকারী বর্নবাদী শ্বেতাঙ্গ সন্ত্রাসীর কঠোর শাস্তির দাবী জানান। মানববন্ধনের শেষ পর্যায়ে ক্রাইস্টচার্চ হামলায় নিহতদের রুহের মাগফেরাত এবং আহতদের দ্রুত আরোগ্য কামনা করে বিশেষ দোয়া-মোনাজাত করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন


আরও
আরও পড়ুন