Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ০৪ ভাদ্র ১৪২৬, ১৭ যিলহজ ১৪৪০ হিজরী।

বিএনপি বাংলাদেশের রাজনীতি থেকে বিলীন হয়ে যাবে: তোফায়েল আহমেদ

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০১৯, ৭:৪৭ পিএম

আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য তোফায়েল আহমেদ এমপি বলেছেন, আগামী ৫ বছরে বিএনপি বাংলাদেশের রাজনীতি থেকে মুসলিম লীগ, ভাসানীর ন্যাপ এবং বিলুপ্ত প্রাপ্ত অন্যান্য দলের মতো বিলীন হয়ে যাবে। বিএনপি এখন দেশে-বিদেশে ষড়যন্ত্র করছে। কিন্তু ষড়যন্ত্র করে কোন লাভ নেই।
আজ বৃহস্পতিবার দুপুরে ভোলা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে ভোলা সদর উপজেলার শিবপুর ও আলী নগর ইউনিয়নের আওয়মী লীগের তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের সাথে ৫ দিনব্যাপী মতবিনিময় সভার উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তোফায়েল আহমেদ এসব কথা বলেন।
ভোলা সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মোশারেফ হোসেনের সভাপতিত্বে মতবিনিময় সভায় ভোলা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলুসহ স্থানীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
প্রথম দিনের মতবিনিময় সভায় শিবপুর ও আলীনগর ইউনিয়নের কয়েক হাজার নেতাকর্মী অংশ নিয়েছে।
উল্লেখ্য, ভোলা সদর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের সাথে ৫ দিনব্যাপী মতবিনিময় সভার আয়োজন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তোফায়েল আহমেদ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ