Inqilab Logo

ঢাকা, রোববার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬, ১৪ শাবান ১৪৪০ হিজরী।

সঞ্জয় লীলা বানসালির চলচ্চিত্রে প্রিয়াঙ্কা, তবে কি..

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০১৯, ৮:০৬ পিএম

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে এখন আর আগের মতো বলিউড চলচ্চিত্রে দেখা যায় না। তিনি এখন সংসার এবং হলিউড চলচ্চিত্রে ব্যস্ত। সম্প্রতি মার্কিন এক ম্যাগাজিনে সে দেশের ক্ষমতাধর নারীদের তালিকায় সাবেক এই বিশ্ব সুন্দরীর নাম প্রকাশ পেয়েছে। এ নিয়ে নায়িকা বেশ খুশি। এবার নায়িকা তার ভক্ত-দর্শকদের জানন দিলেন খুশির আরেকটি বার্তা। তিনি নাকি সঞ্জয়লীলা বানশালির নতুন চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন।
এদিকে ‘ইনশাল্লাহ’ চলচ্চিত্রের মাধ্যমে দীর্ঘদিন পর বানসালির সঙ্গে কাজে ফিরছেন বলিউড সুপাস্টার সালমান খান। শুরুতে শোনা গিয়েছিল সাল্লুর বিপরীতে চলচ্চিত্রটিতে অভিনয় করবেন ক্যাটরিনা কাইফ। কিন্তু না, শেষ পর্যন্ত সে বার্তায় বাঁ হাত ঢুকিয়েছেন স্বয়ং ভাইজান নিজেই।
সম্প্রতি সালমান তার সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্টে জানান দিয়েছেন ‘ইনশাল্লাহ’তে তার বিপরীতে অভিনয় করবেন মুকেশ কন্যা আলিয়া ভাট। তার এই বার্তায় প্রকাশ পেয়েছে বানসালির ‘ইনশাল্লাহ’য় ক্যাট নয়, থাকবেন রণবীর কাপুরের বর্তমান প্রেমিকা আলিয়া। এবার শোনা যাচ্ছে বানশালির নতুন চলচ্চিত্রে অভিনয় করবেন প্রিয়াঙ্কা। তবে কি বানশালির চলচ্চিত্র থেকে আলিয়াকেও বাদ দেওয়ার সিদ্ধান্ত হয়েছে? আলিয়ার স্থানেই কি তাহলে প্রিয়াঙ্কা অভিনয় করতে চলেছেন? ইতোমধ্যেই হয়তো এমন প্রশ্নের জন্ম হয়েছে।
তবে এমন কিছু নয়, প্রিয়াঙ্কা সঞ্জয়লীলা বানসালির চলচ্চিত্রে অভিনয় করবেন এটা সত্য। কিন্তু সালমান-আলিয়ার ‘ইনশাল্লাহ’তে নয়। তিনি বানসালির আরেকটি প্রজেক্টে অভিনয়ের জন্য চূড়ান্ত হয়েছেন বলে জানা গিয়েছে। চলচ্চিত্রটির নাম ‘গাঙ্গুবাই’। তবে কবে এই চলচ্চিত্রের কাজ শুরু হবে। প্রিয়াঙ্কা ছাড়া আর কাকে কাকে দেখা যাবে ‘গাঙ্গুবাই’ অভিনয়ে। সেগুলো কিন্তু এখনো নিশ্চিত করেননি নির্মাতা।
চলচ্চিত্রটি প্রসঙ্গে সঞ্জয়লীলা বানসালি জানিয়েছেন, ‘গল্পটা তার খুবই পছন্দ হয়েছে। এটি তার কাছে অনেকদিন ধরেই রয়েছে এবং এই গল্প নিয়ে তিনি চলচ্চিত্র নির্মাণ করবেনই। চলচ্চিত্রটি নিয়ে প্রিয়াঙ্কা ও তার মধ্যে বেশ কয়েকবার আলোচনায়ও হয়েছে।’
এর আগে সঞ্জয়লীলা বানসালির পরিচালনায় ‘বাজিরাও মাস্তানি’তে অভিনয় করেছিলেন মার্কিন পুত্রবধূ প্রিয়াঙ্কা চোপড়া। ‘গাঙ্গুবাই’ তাদের দ্বিতীয় প্রজেক্ট হতে যাচ্ছে।
উল্লেখ্য, সম্প্রতি ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ চলচ্চিত্রের কাজ শেষ করে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন প্রিয়াঙ্কা। খুব শিগগিরই চলচ্চিত্র মুক্তির কথা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৯ এপ্রিল, ২০১৯
১৭ এপ্রিল, ২০১৯
১৭ এপ্রিল, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ