Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ মুহাররম ১৪৪১ হিজরী

মার্কিন তারকার ইসলাম গ্রহণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০১৯, ১২:০৩ এএম

ইসলাম ধর্ম গ্রহণ করেছেন মার্কিন যুক্তরাষ্ট্রের জনপ্রিয় সঙ্গীতশিল্পী ও গীতিকার ডেলা মাইলস। এই মর্মে একটি বিবৃতি দিয়েছেন তিনি। জানা যায়, কালেমা তাইয়্যেবা ও শাহাদাত পাঠের মাধ্যমে ইসলাম গ্রহণ করেছেন ডেলা। আন্তর্জাতিক গণমাধ্যম আল-খালিজ অনলাইনে প্রকাশিত খবরে জানা যায়, নিজের অফিসিয়াল ফেসবুক ও টুইটারে ইসলাম ধর্ম গ্রহণ ও মসজিদ পরিদর্শনের বেশ কিছু ছবি শেয়ার করেছেন। যেখানে দেখা যায়, তিনি তুরস্কের ইস্তাম্বুলে বিখ্যাত সুলতান আহমেদ মসজিদের সামনে হিজাব পরে দাঁড়িয়ে আছেন।
ইসলাম ধর্ম গ্রহণের ব্যাপারে ডেলা বলেন, ইসলাম হলো ভালবাসা ও সহনশীলতার ধর্ম। হযরত মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম সম্পর্কে জ্ঞান অর্জন আমার নিকট খুবই চমৎকার ও গুরুত্বপূর্ণ বিষয়। তিনি আরও বলেন, আল্লাহর কসম! ইসলাম গ্রহণ করে আমি সম্মানিত।
সম্প্রতি নিউজিল্যান্ডে সংঘটিত সন্ত্রাসী গণহত্যার প্রতিক্রিয়ায় তিনি বলেন, ‘ইসলামফোবিয়া সারা বিশ্বে রোগের মতো ছড়িয়ে পড়েছে। নিউজিল্যান্ডে যা ঘটেছে, তা আরও নিষ্ঠুর ও জঘন্যতম। এ বর্বরোচিত হত্যাযজ্ঞে আমার শিরাগুলো হিমায়িত হয়েছে এবং আমার দেহকে ভেঙে ফেলা হয়েছে।’



 

Show all comments
  • Mahbub Masum ২২ মার্চ, ২০১৯, ২:৫২ এএম says : 0
    আল্লাহ তাকে দ্বীনের জন্য কবুল করে নেও
    Total Reply(0) Reply
  • মুহাম্মদ আসাদুজ্জামান নাঈম ২২ মার্চ, ২০১৯, ৬:২৪ এএম says : 0
    আল্লাহ তাআলা যেন এভাবেই অবিশ্বাসীদের হেদায়েত দান করেন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ