Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

সাভারে বহুতল ভবন হেলে পড়ার খবরে আতঙ্ক

স্টাফ রিপোর্টার, সাভার : | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০১৯, ১:০৭ এএম

ঢাকার সাভারে একটি বহুতল ভবন হেলে পড়েছে অন্য একটি বহুতল ভবনের দিকে। ঘটনাস্থল পরিদর্শন করে ভবনের বাসিন্দাদের দ্রুত ভবন ত্যাগের নির্দেশ দিয়েছেন পৌরসভার মেয়র আব্দুল গণি।
বৃহস্পতিবার বিকেলে সাভার পৌর এলাকার ২০/৪ এ ব্লকের তালবাগ মহল্লার জিয়াউর রহমানের ছয়তলা বাড়িটি হেলে পড়ার খবর ছড়িয়ে পড়ে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকেলে হঠাৎ করে জিয়াউর রহমান নামের ওই ব্যক্তির ছয়তলা বাড়িটি পাশের নাজিমুদ্দিন নামের এক ব্যক্তির ছয়তলা ভবনের দিকে হেলে পড়ে। এ সময় দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করে ভবনটির বাসিন্দাদের সরে যাওয়ার নির্দেশ দেন পৌর মেয়র আব্দুল গণি। এ ঘটনায় বাড়ির ভাড়াটিয়াদের মধ্যে চরম আতঙ্ক বিরাজ করছে। এদিকে হেলে পড়া ভবনটি দেখতে উৎসুক জনতা ভিড় জমিয়েছেন। হেলে পড়া ভবনটির কেয়ারটেকার রবিউল ইসলাম এ বিষয়ে কোন কথা বলতে রাজি হয়নি।
এ বিষয়ে সাভার পৌরসভার মেয়র হাজী আব্দুল গণি বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করে নিরাপত্তার স্বার্থে ভবনটির বাসিন্দাদের সড়ে যেতে বলা হয়েছে। এছাড়া তিনি বলেন, বুয়েটের বিশেষজ্ঞরা ভবনটি পরীক্ষার পর যদি বসবাসের উপযুক্ত মনে করে তাহলে বাসিন্দারা বসবাস করতে পারবে। এদিকে সাভার ফায়ার সার্ভিস ঘটনাস্থল পরিদর্শন করে স্টেশন অফিসার লিটন আহমেদ বলেন, ভবনটির বিরুদ্ধে পৌরসভা ব্যবস্থা নিচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ