Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

সিনিয়র জুনিয়র দ্ব›েদ্ব স্কুলছাত্র খুন

অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০১৯, ১:০৭ এএম

রাজধানীর উত্তরখানে সিনিয়র জুনিয়র দ্ব›েদ্ব ছুরিকাঘাতে হৃদয় (১৫) নামে এক স্কুল ছাত্র খুন হয়েছে। গতকাল বিকেল সাড়ে ৫টার দিকে উত্তরখানে রাজা বাড়ি এলাকায় এ ঘটনা ঘটনা ঘটে।
উত্তরখান থানার ওসি হেলাল উদ্দিন জানান, উত্তরখান এলাকায় থেকে দক্ষিণখানের একটি স্কুলের ৮ম শ্রেণিতে পড়তো কালাম হোসেনের ছেলে হৃদয়। কোনো একটি বিষয় নিয়ে দক্ষিণখানের একটি গ্রিপের সঙ্গে দ্বন্দ চলছিলো তার। এরই জের ধরে দক্ষিণখানের ওই গ্রিপটি উত্তরখান রাজা বাড়ি এলাকায় হৃদয়কে ছুড়িকাঘাত করে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে উত্তরা আধুনিক হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পুলিশ এ ঘটনার বিস্তারিত জানতে কাজ করছে বলেও জানান ওসি
অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার
এদিকে, রাজধানীর বিমানবন্দর হাজী ক্যাম্প এলাকা থেকে অজ্ঞাতনামা এক যুবকের (২৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে তার লাশ উদ্ধার করা হয়। এ সময় তার পড়নে ছিল হলুদ রঙয়ের গেঞ্জি ও জিন্স প্যান্ট। ময়না তদন্তের জন্য লাশটি উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠিয়েছে পুলিশ।
বিমানবন্দর থানার উপ-পরিদর্শক (এসআই) আবু তাহের জানান, খবর পেয়ে বিমানবন্দর হাজী ক্যাম্পে আশিয়ান সিটির সড়কে ফুটপাত থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। তার শরীরে শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। স্থানীয়দের বরাত দিয়ে তিনি জানান, সকালে ওই যুবকটি ফুটপাতের উপড় শুয়ে পরে। এরপর স্থানীয়রা তার পাশে গিয়ে কোনো সাড়াশব্দ না পেয়ে থানায় খবর দেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ