Inqilab Logo

ঢাকা, শুক্রবার ২৬ এপ্রিল ২০১৯, ১৩ বৈশাখ ১৪২৬, ১৯ শাবান ১৪৪০ হিজরী।

চকবাজারে বৈদ্যুতিক খুঁটিতে অগ্নিকান্ড

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০১৯, ১:০৭ এএম

পুরান ঢাকার চকবাজারের এয়াকুব মার্কেট সংলগ্ন একটি বৈদ্যুতিক খুঁটিতে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। তাৎক্ষণিকভাবে আশপাশের লোকজন তা নিভিয়ে ফেলেন। কিন্তু এর পরেও পুরো এলাকায় আগুন আতংক ছড়িয়ে পড়ে। গতকাল বৃহস্পতিবার বিকেল ৪টা ২০ মিনিটে এ আগুন লাগার ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল বিকেল ৪টা ২০ মিনিটে বৈদ্যুতিক তারের জঞ্জালে (বৈদ্যুতিক লাইন) আগুন লাগে। তাৎক্ষণিকভাবে আশপাশের লোকজন ফায়ার এক্সটিংগুইশার দিয়ে (অগ্নিনির্বাপণ যন্ত্র) আগুন নিভিয়ে ফেলেন। খবর পেয়ে ফায়ার সার্ভিমের লোকজনও ছুটে যায়।
ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স অধিদফতরের পরিদর্শক মিজানুর রহমান বলেন, আগুন লাগার কথা শুনেছি। আশপাশের লোকজন তা নিভিয়ে ফেলেছেন। ঘটনার পর স্থানীয়দের মধ্যে আতংক দেখা দেয়।
সেনাবাহিনী হকি প্রতিযোগিতা সমাপ্ত
৯ পদাতিক ডিভিশন এর তত্ত¡াবধানে সেনাবাহিনীর হকি প্রতিযোগিতা ২০১৯ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সাভারস্থ বিকেএসপির হকি টার্ফে অনুষ্ঠিত হয়। আইএসপিআরের এক বিজ্ঞপ্তিতে এসব জানানো হয়েছে।
বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, প্রতিযোগিতায় দলগতভাবে ৩৩ পদাতিক ডিভিশন চ্যাম্পিয়ন এবং ২৪ পদাতিক ডিভিশন রানারআপ হওয়ার গৌরব অর্জন করে। এ বছর ৩৩ পদাতিক ডিভিশন এর সৈনিক মোঃ আহসান হাবীব শ্রেষ্ঠ খেলোয়াড় এবং ৫৫ পদাতিক ডিভিশন এর সৈনিক মোঃ সোহেল মিয়া শ্রেষ্ঠ নবীন খেলোয়াড় হওয়ার গৌরব অর্জন করেন। এরিয়া কমান্ডার, সাভার এরিয়া ও জেনারেল অফিসার কমান্ডিং, ৯ পদাতিক ডিভিশন মেজর জেনারেল মো. আকবর হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। -আইএসপিআর



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ