Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০১৯, ১২ বৈশাখ ১৪২৬, ১৮ শাবান ১৪৪০ হিজরী।

বাগেরহাটে বৃদ্ধাকে জবাই করে হত্যা, মালামাল লুট

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০১৯, ৯:৪০ এএম

বাগেরহাটে ঘরে ঢুকে হোসনেয়ারা বেগম (৬০)নামে এক বৃদ্ধাকে কুপিয়ে হত্যা করে মালামাল লুট করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (২১ মার্চ) রাত সারে নয়টার দিকে বাগেরহাট শহরের পূর্ব সরুই এলাকায় (পুরাতন পুলিশ লাইনের পাশে) এ ঘটনা ঘটে। হোসনেয়ারা বেগম গণপূর্ত বিভাগের অবসরপ্রাপ্ত প্রকৌশলী মো. আব্দুর রহিমের স্ত্রী। ১৮ মার্চ ওমরা হজ্ব পালন করতে সৌদি আরব গেছেন আব্দুর রহিম। তার তিন ছেলে চাকুরীর সুবাদে কেউই বাড়িতে থাকেন না।

নিহতের ছোট বোন ঝর্ণা বেগম বলেন, আমার বড় ভাগ্নের ফোন পেয়ে তাদের বাড়িতে এসে দেখি ঘরের সব দরজা খোলা। বোনের রক্তাক্ত মরদেহ খাটের উপর পড়ে আছে। দুটি আলমারি ভাঙা। দুর্বৃত্তরা নগদ টাকা, স্বর্ণালংকার ও মালামাল নিয়ে গেছে। তবে তা কি পরিমাণ হবে তা তার স্বামী ও ছেলেরাই বলতে পারবে। ঘরে ঢোকা দুর্বৃত্তদের হয় তিনি চিনে ফেলেছেন অথবা মালামাল লুটের সময় বাধা দেয়ায় তারা ক্ষুব্ধ হয়ে ধারালো অস্ত্র দিয়ে গলাকেটে হত্যা করেছে বলে ধারনা করছেন তিনি।

বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় ঘটনাস্থল পরিদর্শন শেষে সাংবাদিকদের বলেন, নিহতের স্বামীসহ পরিবারের অন্য সদস্যরা বাড়িতে না থাকার সুযোগে এ হত্যাকাণ্ড ঘটেছে। পুলিশ মরদেহ উদ্ধার করেছে। কারা কি কারণে হত্যা করেছে তা তদন্ত করে দেখা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ