Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাঁচবিবিতে যৌতুকের দাবীতে স্ত্রীকে পুড়িয়ে হত্যার চেষ্টা

পাঁচবিবি (জয়পুরহাট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০১৯, ১২:২২ পিএম

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার গনেশপুর হাসপাতাল পাড়ায় বৃহস্পতিবার রাতে যৌতুকের দাবীতে স্ত্রী আরিফা খাতুনকে (১৮) পুড়িয়ে হত্যার চেষ্টা চালায় স্বামী জনি (২২)।
এলাকাবাসী জানায়, পাঁচবিবি শহরের পোস্টঅফিস পাড়ার দিনমজুর কামাল হোসেন প্রায় এক বছর পূর্বে নাকুরগাছী গ্রামের ফেরদৌসের ছেলে জনির সাথে তার মেয়ে আরিফাকে বিয়ে দেন। বিয়ের সময় এক লক্ষ ২০হাজার টাকা যৌতুক হিসাবে মেয়ের বাবা ছেলেকে প্রদান করেন। বিয়ের পর থেকে জনি আরো যৌতুকের টাকা দাবী করে। টাকা না দেয়ায় জনি তার স্ত্রীকে প্রায় নির্যাতন চালাতো। ঘটনার রাতে জনি বালিশ চাপা দিয়ে স্ত্রীকে হত্যার চেষ্টা চালালে সে চিৎকার শুরু করে। এসময় জনি গ্যাসলাইট দিয়ে স্ত্রীর কাপড়ে আগুন ধরিয়ে দেয়। পরে এলাকাবাসী আরিফাকে মারাত্মক আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে উপজেলা ও পরে জেলা হাসপাতালে ভর্তি করে। এব্যাপারে পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ মোঃ বজলার রহমান জানান, শুনেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেব।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যার চেষ্টা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ