Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২৩ এপ্রিল ২০১৯, ১০ বৈশাখ ১৪২৬, ১৬ শাবান ১৪৪০ হিজরী।

মায়ের সাথে অন্য পুরুষ, বটি দিয়ে কুপিয়ে হত্যা করলো ছেলে

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০১৯, ১:৫৯ পিএম

মায়ের সাথে এক ঘরে অন্য পুরুষকে দেখে বটি দিয়ে কুপিয়ে হত্যার পর পালিয়ে যায় ছেলে মাসুম। এ ঘটনায় পুলিশ তার মাকে আটক করেছে।
বৃহস্পতিবার দিবাগত মধ্যরাতে সাভার পৌর এলাকার তালবাগ মহল্লায় সাইদুর রহমানের ভাড়া দেয়া বাড়িতে এই হত্যাকান্ডের ঘটনা ঘটেছে।
নিহত সফিকুল বারী চৌধুরী ওরফে বকুল(৫২) টাংগাইল জেলার নগরপুর থানার আন্দিবাড়ী গ্রামের আব্দুল বারীর ছেলে। তিনি ডগর মোড়া এলাকায় নিজ বাড়িতে থেকে ঠিকাদারি ব্যবসা করতেন বলে জানিয়েছেন পুলিশ।
এ ঘটনায় পুলিশ মোরর্শেদা বেগমকে (৪০) আটক করলেও এর ছেলে মাসুম (২০) পলাতক রয়েছে। আটক মোরর্শেদার বাড়ি রংপুর জেলার মিঠাপুকুর থানার করাগাছ পূর্বপাড়া গ্রামে। তিনি তার ছেলে মাসুমকে নিয়ে তালবাগ এলাকায় ওই বাড়িতে ভাড়া থাকতেন।
সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এএফএম সায়েদ স্থানীয়দের বরাত দিয়ে জানান, রাতে মোর্শেদার বাড়ীতে যায় সফিকুল। মোর্শেদার ছেলে মাসুম সফিকুলকে তার মায়ের সাথে এক ঘরে দেখতে পেয়ে বটি দিয়ে তাকে এলোপাথাড়ি কুপিয়ে হত্যার পর পালিয়ে যায়।
পরে খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে। এ ঘটনার পর থেকে মাসুম পলাতক রয়েছে।
নাম প্রকাশে অনিচ্ছু স্থানীয় একাধিক ব্যক্তি জানান, মোর্শেদার সাথে তার স্বামী রাশেদ মিয়ার সম্প্রতি বিবাহ বিচ্ছেদ ঘটে। নিহত সফিকুলের সাথে সম্পর্কই বিচ্ছেদের কারণ।
সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) তাহমিদুল ইসলাম জানান, এ হত্যাকান্ডের ঘটনায় মোর্শেদাকে আটক করা হলেও তার ছেলে মাসুম পলাতক রয়েছে। তাকেও আটকের চেষ্টা চলছে।
এ ঘটনায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।



 

Show all comments
  • Shariful alam ২২ মার্চ, ২০১৯, ২:২৭ পিএম says : 0
    The reap is very bad work.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যাকান্ড

১২ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ