Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ০৫ ভাদ্র ১৪২৬, ১৮ যিলহজ ১৪৪০ হিজরী।

রুহী-নাজিরাকে নিয়ে নাগরিকে মিলন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০১৯, ৪:৩০ পিএম

প্রজ্ঞা কক্সবাজারে তার পুরনো প্রেমিক নোমানকে দেখে অবাক হয়। এতো বছর পর কক্সবাজারে এভাবে দেখা হবে এটা ভাবতেও পারেনি সে। এতে প্রজ্ঞা অবাক হওয়ার পাশাপাশি কষ্টও পায়। কারণ আবির তার স্ত্রী নায়লাকে সাথে নিয়ে আসে। প্রজ্ঞা অবশ্য তার বাবার সাথে বেড়াতে যায় কক্সবাজারে। আবিরের সাথে কয়েকবার দেখা করার চেষ্টা করে প্রজ্ঞা। কিন্তু আবির কোনোভাবেই চিনতে পারে না প্রজ্ঞাকে। এটা নিয়ে তার স্ত্রী নায়লা আবিরকে ভুল বুঝতে থাকে। ঘটনা মোড় নিতে থাকে অন্যদিকে। আসলে প্রজ্ঞাটা কে? শেষমেষ ঘটে অন্যরকম এক ঘটনা।
এমনই একটি গল্প নির্মিত হয়েছে নাটক ‘অন্তরাল স্পর্শ’। কয়েকদিন আগে নাটকটির শুটিং শেষ হয় কক্সবাজারে। সৈয়দ ইকবালের রচনায় নাটকটি পরিচালনা করেছেন সজীব মাহমুদ। ত্রিধারা মিডিয়া নিবেদিত ও ফ্যাক্টর থ্রি সলিউশনস এর প্রযোজনায় এতে নোমান চরিত্রে অভিনয় করেছেন টেলিভিশন ও চলচ্চিত্রের নন্দিত অভিনেতা আনিসুর রহমান মিলন। অন্যদিকে প্রজ্ঞা চরিত্রে অভিনয় করেছেন নুসরাত জান্নাত রুহী। নাটকটিতে নায়লা চরিত্রে দেখা যাবে নাজিরা মে কে। এছাড়া এতে আরো অভিনয় করেছেন পীরজাদা শহিদুল হারুন সহ অনেকে। নাটকটি আজ শুক্রবার (২২ এপ্রিল) রাত ৯ টায় বেসরকারী টেলিভিশন চ্যানেল নাগরিকে প্রচার হবে বলে জানা যায়।
নাটকটি সম্পর্কে লেখক সৈয়দ ইকবাল বলেছেন, ‘এর আগে অসংখ্য নাটকের গল্প লেখার সৌভাগ্য হয়েছে আমার। তবে ‘অন্তরাল স্পর্শ’ একটি ভিন্ন ধাঁচের গল্প বললে এতোটুকু ভুল হবে না। বর্তমান টেলিভিশন পর্দার দর্শকদের কথা মাথায় রেখেই রচনা করা হয়েছে এটি। আমার বিশ্বাস নাটকটি সবার মন জয় করবে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন