Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ০৪ ভাদ্র ১৪২৬, ১৭ যিলহজ ১৪৪০ হিজরী।

কেমন দেখতে বুড়ো আমির খান (ভিডিও)

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০১৯, ৮:০১ পিএম

মনে আছে ২০১৬ সালের ‘দঙ্গল’ চলচ্চিত্রে তার লুকটি কথা? একেবারে অন্যরকম সেজেছিলেন বলিউডের মিস্টার পারফেক্টশনিষ্ট। সেখানে তিনি মহাবীর সিং নামে একজন কুস্তিগিরের ভূমিকায় অভিনয় করেছিলেন। সে কারণে প্রথমে ৯৫ কেজি ওজন তৈরি করতে হয়েছিল সুপারস্টারকে। যদিও পরে তিনি আবার ফিরে আসেন ৭০ কেজিতে। নিজের এই মোটা থেকে রোগা হওয়ার পুরো জার্নিটাই তিনি ভিডিও করে ইউটিউবে শেয়ার করেছিলেন।
আমির খানের বর্তমান ক্যারিয়ারই বলে দিচ্ছে তিনি অনস্ক্রিন প্রেজেন্স নিয়ে নানা পরীক্ষা-নিরীক্ষা করতে একটুও ভয় পান না। ‘দঙ্গল’ চলচ্চিত্রের প্রয়োজনে ৯৫ কিলো ওজন বা ‘গজনী’ চলচ্চিত্রের প্রয়োজনে সিক্স প্যাক অ্যাপস বানানোই হোক সব ক্ষেত্রেই সমান স্বচ্ছন্দ তার। আমির মানেই যেন প্রত্যেক চলচ্চিত্রের ক্যামেরার সামনে কোনো নতুন লুক। সম্প্রতি সামনে এলো একটি ভিডিও যেখানে আমির খানকে একজন বৃদ্ধের মতো করে সাজতে দেখা গিয়েছে।
গেল বৃহস্পতিবার (২১ মার্চ) আমির খান নিজেই তার সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্টে একটি ভিডিওটি শেয়ার করেন। সেখানে দেখা যাচ্ছে তিনি প্রস্থেটিক মেকআপ ব্যবহার করছেন। ভিটিওটি নিয়ে ৫৪ বছর বয়সী এ অভিনেতা ভক্তদের মাঝে ইতোমধ্যেই সৃষ্টি হয়েছে নানা কৌতূহল। এই ভিডিওটি পোস্ট করে আমির লিখেছেন, ‘শীঘ্রই আসছি। আপনার ফোনে।’ ভিডিওটি দেখে মনে হচ্ছে, কোনো একটি বিজ্ঞাপনের জন্যই এমন সাজে সেজেছেন মিস্টার পারফেক্টশনিস্ট।
উল্লেখ্য, আমির খানকে শেষ বার দেখা গিয়েছে বিজয় কৃষ্ণ আচার্য পরিচালিত ‘ঠগস অফ হিন্দুস্তান’ চলচ্চিত্রে। সেখানে তার সঙ্গে ছিলেন অমিতাভ বচ্চন ও ক্যাটরিনা কাইফ। এছাড়া নিজের ৫৪ তম জন্মদিনে আমির খান তার পরবর্তী বলিউড প্রজেক্টের ঘোষণা করেছেন। ইতোমধ্যেই চলচ্চিত্রটির নাম ঠিক করা হয়েছে ‘লাল সিং চাড্ডা'। চলচ্চিত্রটি যৌথভাবে প্রযোজনা করবেন আমির খানের প্রযোজনা সংস্থা আমির খান প্রোডাকশনস এবং ভায়াকম এইট্টিন মোশন পিকচার্স। ১৯৯৪ সালের চলচ্চিত্র ‘ফরেস্ট গাম্প’র রিমেক করা হচ্ছে এই চলচ্চিত্রে। ‘ফরেস্ট গাম্প’-এর মুখ্য চরিত্রে ছিলেন টম হ্যাংকস।
ভিডিওটির লিঙ্ক- https://www.youtube.com/watch?v=kAj9GpT7E_U



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন