Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭, ১১ সফর ১৪৪২ হিজরী

স্বাধীনতা দিবস গলফ শুরু

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০১৯, ৮:৩৬ পিএম

সাতটি ক্যাটাগরিতে প্রায় চারশ’জন অপেশাদার গলফারের অংশগ্রহণে শুরু হয়েছে ওয়ালটন স্বাধীনতা দিবস গলফ টুর্নামেন্ট। শুক্রবার সাভার গলফ ক্লাবে তিন দিনব্যাপী এ প্রতিযোগিতার উদ্বোধন করেন সাভার এরিয়ার স্টেশন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মশিউর রহমান। এ সময় ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার ডন, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল রকিব উদ্দিন খান, সিএমপি সেন্টার অ্যান্ড স্কুলের কমান্ডেন্ট ব্রিগেডিয়ার জেনারেল জামাল হোসেন এবং সাভার গলফ ক্লাবের প্রধান নির্বাহী মেজর আহাদ (অব.) উপস্থিত ছিলেন। প্রতিযোগিতার ক্যাটাগরিগুলো হলো- সাব জুনিয়র, জুনিয়র, রেগুলার, সিনিয়র, সুপার সিনিয়র ও ভেটেরান্স।

এদিকে একই দিন ঢাকা আর্মি গলফ ক্লাবে শুরু হয়েছে ইন্ডিপেনডেন্স ডে কাপ গলফ টুর্নামেন্ট। সকালে বেলুন উড়িয়ে টুর্নামেন্টে উদ্বোধন করেন বাংলাদেশ সেনাবহিনী প্রধান ও আর্মি গলফ ক্লাবের চিফ প্যাট্রন জেনারেল আজিজ আহমেদ। পাঁচটি ক্যাটাগরিতে এই টুর্নামেন্টে ৭০০ জন খেলোয়াড় অংশ নিচ্ছেন। ক্যাটাগরিগুলো হচ্ছে- সিনিয়র, জুনিয়র, রেগুলার, লেডিস ও ভ্যাটারান। শনিবার রাতে পুরষ্কার বিতরণীর মধ্য দিয়ে শেষ হবে টুর্নামেন্ট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গলফ


আরও
আরও পড়ুন