Inqilab Logo

ঢাকা, রোববার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬, ১৪ শাবান ১৪৪০ হিজরী।

প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও প্রতিবেদকের বক্তব্য

| প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০১৯, ১২:০৬ এএম

গত ১৫ মার্চ দৈনিক ইনকিলাবের ‘আশুলিয়ায় সড়ক দখল করে ভবন নির্মাণ’ শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ করেছেন মিজানুর রহমান আতা। তিনি প্রতিবাদলিপিতে উল্লেখ করেন, প্রকাশিত সংবাদটি মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্যপ্রণোদিত। সংবাদে উল্লেখ করা হয়েছে ‘এলাকায় ক্রয়কৃত সাড়ে তিন শতাংশ জমির পাশের পাকা সড়কের রাস্তা দখল করে প্রায় সাড়ে চার শতাংশ জমির ওপর বহুতল ভবন নির্মাণ করা হয়েছে’ যা তথ্যগত বিস্তর ফারাক রয়েছে। একই সঙ্গে ভুল তথ্য উপস্থাপন করা হয়েছে। এখানে ক্রয়কৃত জমির পরিমাণ সাড়ে চার শতাংশ (যার সকল নথিপত্র আমার কাছে আছে)। আর রাস্তার জায়গা রেখেই ভবন নির্মাণ করা হচ্ছে। একই সঙ্গে সংবাদে উল্লেখ করা হয়েছে ‘এই ভবন নির্মাণে ইউনিয়ন পরিষদের কোনো অনুমদোন নেয়া হয়নি’। যাহা সঠিক নয়, ভবন নির্মানে ইউনিয়ন পরিষদের কোনো আপত্তি নেই বলে অনুমোদনপত্র দিয়েছে (যা আমার কাছে আছে)। সংবাদে উল্লেখ আছে, জমির মালিক মিজানুর রহমানের ছেলে এস আই মশিউর রহমান সাদা পোশাকের কয়েকজন পুলিশ নিয়ে এলকাবাসীর ওপর চড়াও হয়, যা মিথ্যা ও বানোয়াট একই সঙ্গে তাকে সামাজিকভাবে হেয় করার জন্য এই নীলনকশা আঁকা হয়েছে। আমি উক্ত প্রকাশিত সংবাদটির তীব্র প্রতিবাদ জানাচ্ছি।
প্রতিবেদকের বক্তব্য : প্রকাশিত সংবাদটি স্থানীয় ইউপি চেয়ারম্যান, মেম্বার ও প্রতিবেশীদের অভিযোগের আলোকে করা হয়েছে। যার প্রমাণাদি আমার কাছে আছে। সংবাদে প্রতিবেদকের নিজস্ব কোনো বক্তব্য নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ