Inqilab Logo

ঢাকা, রোববার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬, ১৪ শাবান ১৪৪০ হিজরী।

ফরিদগঞ্জ থানার ওসি প্রত্যাহার

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০১৯, ১২:০৬ এএম

উপজেলা পরিষদ নির্বাচনের ৩দিন আগে চাঁদপুরের ফরিদগঞ্জ থানার ওসি মো. হারুনুর রশিদ চৌধুরীকে প্রত্যাহার করা হয়েছে। গত বৃহস্পতিবার নির্বাচন কমিশন থেকে এ সংক্রান্ত চিঠি চাঁদপুর জেলা পুলিশ সুপারের কার্যলয়সহ যথাযথ কর্তৃপক্ষের কাছে পৌঁছেছে। গত বৃহস্পতিবার রাতেই তার স্থলে যোগদান করেছেন ইন্সপেক্টর আবদুল লতিফ। তিনি খাগড়াছড়ির ডিবির ইন্সপেক্টর হিসেবে কর্মরত ছিলেন। ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. হারুনুর রশিদ চৌধুরী গণমাধ্যম কর্মীদের বলেন, নির্বাচন কমিশন থেকে আমার বদলি সংক্রান্ত চিঠি পেয়েছি।
এদিকে ওসির প্রত্যাহারের বিষয়টি শুনেছেন মর্মে সহকারী রিটানিং অফিসার ও ফরিদগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. আলী আফরোজ স্বীকার করেছেন।
উল্লেখ্য, ২৪ মার্চ রোববার অনুষ্ঠিত হবে ফরিদগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন। নির্বাচনের ৩দিন আগে থানার ওসিকে প্রত্যাহারের ঘটনায় জনসাধারণের মাঝে নানা গুঞ্জন চলছে। ওসি প্রত্যাহারের সুনির্দিষ্ট কোনো কারণ জানা যায়নি। তবে লোকমুখে গুঞ্জন রয়েছে অফিসার ইনচার্জ মো. হারুনুর রশিদ চৌধুরী উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্ব›দ্বী প্রার্থীদের সাথে পক্ষপাতমূলক আচরণ করেছেন। এ কারনেই তাকে বদলি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ