Inqilab Logo

ঢাকা, রোববার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬, ১৪ শাবান ১৪৪০ হিজরী।

শাহ আলম সভাপতি তোজাম্মেল সম্পাদক

সাতক্ষীরা আইনজীবী সমিতির নির্বাচন

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০১৯, ১২:০৬ এএম

সাতক্ষীরা জেলা আইনজীবি সমিতির বার্ষিক নির্বাচনে (২০১৯) অ্যাডভোকেট এম শাহ আলম সভাপতি ও অ্যাডভোকেট তোজাম্মেল হোসেন তোজাম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। গত বৃহস্পতিবার ভোট শেষে রাত সাড়ে নয়টায় জেলা আইনজীবি সমিতির ১১ টি পদের ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট আব্দুল জলিল-১। এ সময় প্রার্থীসহ আইনজীবী ও নির্বাচন কমিশনারগণ উপস্থিত ছিলেন। নির্বাচনে ৪৮৯ জন ভোটারের মধ্যে ৪৭২ জন ভোট প্রদান করেন।
ঘোষিত ফলাফলে জানা যায়, ওয়ার্কাস পার্টির অ্যাড. এম শাহ আলম, সাধারণ সম্পাদক পদে বিএনপি’র অ্যাড. তোজাম্মেল হোসেন তোজাম, সহ-সভাপতি পদে বিএনপি সমর্থিত মহিতুল ইসলাম, যুগ্ম-সম্পাদক পদে বিএনপি সমর্থিত এ বি এম আনিসুজ্জামান আনিস, কোষাধ্যক্ষ পদে বিএনপি সমর্থিত মো. রফিকুল ইসলাম নির্বাচিত হয়েছেন। এছাড়া সহ-সম্পাদক পদে বিএনপি সমর্থিত মো. ইউনুস আলী, সহ-সম্পাদক (ক্রীড়া) পদে বিএনপি সমর্থিত মো. আকবর আলী, সহ-সম্পাদিকা (মহিলা) পদে অন্য কোন প্রার্থী মনোনয়ন পত্র জমা না দেয়ায় বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত হয়েছেন আ.লীগ সমর্থিত লাকী ইয়াছমিন। এছাড়াও সদস্যেও তিনটি পদে বিএনপি’র শিহাব মাসউদ সাচ্চু, আ.লীগের শাহেদুজ্জামান সাহেদ ও রফিকুল ইসলাম রফিক নির্বাচিত হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ