Inqilab Logo

ঢাকা, বুধবার ২৪ এপ্রিল ২০১৯, ১১ বৈশাখ ১৪২৬, ১৭ শাবান ১৪৪০ হিজরী।

হায়দরাবাদের সাকিববরণ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

তার অন্তভুক্তি যে কোন দলের জন্যই সম্মানের। দীর্ঘ সময় কলকাতা নাইট রাইডার্সের হয়ে ২২ গজ মাতানো সাকিব আল হাসান গতবছর থেকে আইপিএলে খেলছেন মুস্তাফিজুর রহমানের সাবেক দল সানরাইজার্স হায়দরাবাদের হয়ে। চোটের কারণে কিছুটা অনিশ্চয়তা থাকলেও শঙ্কা কটিয়ে বিশ্বসেরা অলরাউন্ডার এখন ভারতে। মজার ব্যপার হচ্ছে, আগামীকাল সাবেক দল কেকেআরের বিপক্ষেই নিজেদের প্রথম ম্যাচ খেলতে নামবে সাকিব-ওয়ার্নাররা। দলের সেরা চমককে পেয়ে যার পর নাই খুশি অলঅরেঞ্জ। কলকাতায় সাকিবকে স্বাগত জানিয়ে হায়দরাবাদ কর্তৃপক্ষ টুইটারে লিখেছে, ‘অভিজ্ঞতায় ভরপুর এবং একজন অলরাউন্ড পারফর্মার। সাকিব ফিরেছেন। সে শুধু ফেরেননি, ব্যাগ ভর্তি বুদ্ধি নিয়েই ফিরেছেন।’

বাঁহাতের তর্জনীতে চোট পাওয়ায় সাকিবের খেলা হয়নি নিউজিল্যান্ড সফরে। নিজ থেকে ঢাকা লিগ থেকে নাম সরিয়ে নেন। তবে শুরু থেকে আইপিএলে খেলার ব্যপারে ছিলেন আশাবাদী। সেই আশার প্রদীপে সলতে জালিয়েছে বিসিবি। চিকিৎসকের পরামর্শ আর সার্বক্ষণিক যোগাযোগের শর্ত দিয়ে এনওসি দিয়েছে দেশের সর্বোচ্চ ক্রিকেট সংস্থা।

বাংলাদেশ সময় ম্যাচটি শুরু হবে বিকেল সাড়ে চারটায়। গত বছর আইপিএলে রানার্সআপ হয়েছিল সানরাইজার্স হায়দরাবাদ। দলকে ফাইনালে তুলতে বড় ভূমিকা রেখেছিলেন সাকিব। ব্যাটিংয়ে ২৩৯ রান ও বোলিংয়ে ১৪ উইকেট পেয়েছিলেন সাকিব। ব্যাট-বল হাতে সমানতালে পারফর্ম করায় সাকিবকে রিটেইন করে টম মুডির দল।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাকিব

২৩ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ