Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬, ২০ মুহাররম ১৪৪১ হিজরী

আওয়ামী লীগ নেতা পিস্তল নিয়ে আটক

শাহজালাল বিমানবন্দর

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

গতকাল শুক্রবার সন্ধ্যার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পিস্তল ও গুলিসহ আটক হয়েছেন আওয়ামী লীগের নেতা মো. মুজিবুর রহমান। বিমানবন্দর থানা জানিয়েছে, ওই নেতা অ্যাভিয়েশন সিকিউরিটি (অ্যাভসেক) কর্মকর্তাদের হাতে ধরা পড়েন।
জানা গেছে, এবার আগে থেকে বেসমামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) অনুমতি না নিয়েই মুজিবুর রহমান হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালে অস্ত্র নিয়ে প্রবেশ করেন। তিনি সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের কৃষিবিষয়ক সম্পাদক। আটক করার সময় মুজিবুর নিজেকে সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সার্জেন্ট বলে দাবি করেন।
এদিকে বেবিচক বলেছে, অস্ত্রের বিষয়ে বারবার নোটিশ দেয়া হলেও এর কোনো ফল মিলছে না। বিমানবন্দরের পরিচালক গ্রুপ ক্যাপ্টেন আব্দুল্লাহ আল ফারুক সাংবাদিকদের বলেন, সন্ধ্যা ৬টার দিকে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালে প্রবেশ, করেন মো. মুজিবুর রহমান। অ্যাভিয়েশন সিকিউরিটির এক কর্মকর্তা এ সময় তল্লাশি করলে তার সঙ্গে থাকা একটি পিস্তল ও ৩২ রাউন্ড গুলি ধরা পড়ে। তিনি আগে থেকে ঘোষণা ছাড়াই অস্ত্র ও গুলি নিয়ে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালে প্রবেশ করেন।
তিনি জানান, আটক মুজিবুর রহমানকে বিমানবন্দর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হবে। গতকাল রাত সাড়ে ১০টায় বিমানবন্দর থানার ওসি নূরে আযম জানান, এ ঘটনায় এখনো মামলা হয়নি। তবে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ