Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬, ২০ মুহাররম ১৪৪১ হিজরী

বিশ্ববিদ্যালয় ছাত্রীকে দোকানির মারধর

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

রাজধানীর গাউছিয়া মার্কেটে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে মারধর করেছেন এক দোকানি। গতকাল শুক্রবার দুপুরে এই ঘটনা ঘটে। ওই শিক্ষার্থীর অভিযোগ, পণ্যের দাম নিয়ে কথাবার্তার একপর্যায়ে ওই দোকানি তাকে মারধর করেন।
ওই শিক্ষার্থী বলেন, দুপুরে কেনাকাটা করতে বান্ধবীকে নিয়ে তিনি গাউছিয়া মার্কেটে যান। নিচতলায় ইয়েলো কালেকশন নামে একটি দোকানে গিয়ে অলংকারের দাম জানতে চান তিনি। এ সময় পেছনে ক্যাশ কাউন্টারে বসা এক ব্যক্তি বলেন, এক দাম ১০০ টাকা। নিলে নেন, না কিনলে দোকান থেকে বের হয়ে যান। তখন ওই শিক্ষার্থী এভাবে কথা বলার কারণ জানতে চাইলে ওই দোকানি অশ্লীল গালাগালি করতে থাকেন। একপর্যায়ে মেয়েটির গায়ে হাত দেওয়ার চেষ্টা করেন। এতে মেয়েটি বাধা দিলে দোকানি তাকে চড় মারেন। পরে মেয়েটিকে দোকান থেকে বের করে দেন।
ওই ছাত্রীর আরো জানান, ঘটনার পরে বান্ধবীসহ তিনি পাশের হকার্স মার্কেটে যান কিন্তু সেখানেও ইয়েলো কালেকশনের দোকানি আরও কয়েকজনকে নিয়ে তাদের অনুসরণ করতে থাকেন। তারা অন্য দোকানে কেনাকাটা করতে গেলেও নিষেধ করে দেন ওই দোকানি। এ সময় প্রায় আধঘণ্টার মতো দুই মেয়েকে অবরুদ্ধ করে রাখা হয়। পরে নিউমার্কেট থানায় যোগাযোগ করলে দুই শিক্ষার্থীকে বের করে আনা হয়। এ ব্যাপারে পদক্ষেপ নেওয়া হয়েছে বলে জানান, নিউমার্কেট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আতিকুল ইসলাম।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ