Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯, ৬ বৈশাখ ১৪২৬, ১২ শাবান ১৪৪০ হিজরী।

মেননের গাড়িতে বাসের ধাক্কা, অল্পের জন্য রক্ষা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম | আপডেট : ৬:১৮ এএম, ২৩ মার্চ, ২০১৯


রাজধানীর মহাখালী পুলিশ বক্সের সামনে সাবেক মন্ত্রী ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেননের গাড়িতে ধাক্কা দিয়েছে বলাকা পরিবহনের একটি বাস। গতকাল শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় মেনন গাড়ির ভেতরেই ছিলেন। তবে, গাড়িটির সামান্য ক্ষতি হলেও অল্পের জন্য রক্ষা পেয়েছেন তিনি। এ ঘটনায় বাস (ঢাকা মেট্রো-ব ১১৯৩৮৪) ও এর চালক আমানউল্লাকে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। রাশেদ খান মেনন বর্তমানে সমাজকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি।
ওয়ার্কার্স পার্টির অফিস থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, নিজ গাড়িতে করে হযরত হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে যাচ্ছিলেন। সকাল সাড়ে ৭টার দিকে মহাখালী পুলিশ বক্সের সামনে বলাকা বাস সার্ভিসের একটি অপেক্ষমান বাস হঠাৎ করে স্টার্ট দিয়ে রাশেদ খান মেননের গাড়িকে আঘাত করে। বাসটি মেননের গাড়িকে ছেঁচড়ে দেয়। পরে কর্তব্যরত সার্জেন্ট বাসটি থামিয়ে ড্রাইভারকে আটক করে।
পুলিশের বরাত দিয়ে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, জিজ্ঞাসাবাদে চালক জানায় যে, বাসের কোন কাগজপত্র নেই এবং তার নিজেরও লাইসেন্স ছিলো না। এমনকি গাড়িটির ফিটনেসও ছিলো না। বাস এবং চালক বনানী থানায় আটক রয়েছে।
বনানী থানার ডিউটি অফিসার এসআই আফজাল হোসেন বলেন, বাস ও চালককে আটক করা হয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ