Inqilab Logo

ঢাকা, বুধবার ২৪ এপ্রিল ২০১৯, ১১ বৈশাখ ১৪২৬, ১৭ শাবান ১৪৪০ হিজরী।

টুঙ্গিপাড়ায় নির্বাচন প্রভাবিত করার অভিযোগ

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০১৯, ১২:১০ এএম

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় নির্বাচনকে প্রভাবিত করার অভিযোগ করেছেন দোয়াত কলম প্রতিকের চেয়ারম্যান প্রার্থী মো. বাবুল শেখ। তিনি গতকাল শুক্রবার বিকেলে টুঙ্গিপাড়ার পাটগাতীতে তার নির্বাচনী অফিসে আয়োজিত সংবাদ সম্মেলন এ অভিযোগ করেন।
তিনি বলেন, প্রতিদ্ব›দ্বী আনারস প্রতিকের চেয়ারম্যান প্রার্থী সোলায়মান বিশ্বাসের আপন ভাই বনানী থানার ওসি বিএম ফরমান আলী, চাচাতভাই প্রধানমন্ত্রীর সহকারী পরিচয় দিয়ে আমার কর্মী, সমর্থক ও ভোটারদের ভয়ভীতি এবং হুমকি দিচ্ছেন। পাশাপাশি সেলায়মান বিশ্বাসের ভগ্নিপতি সরকারী কর্মচারী এনায়েত হোসেন টেবিলে সিল দিতে বলছে ও ভোট কেটে নেবে বলে হুকার দিচ্ছেন। ২০১৪ সালে সোলায়মান বিশ্বাস উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করেন। সে নির্বাচনে অনেক কেন্দ্রে ভোট কাটতে যান। পরে জনগন তাকে প্রত্যাক্ষাণ ও অবাঞ্ছিত করেন। সে নির্বাচনে তিনি বিপুল ভোটে পরাজিত হন। এ নিয়ে আমার কর্মী সমর্থক ও ভোটারদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। এ অবস্থায় আমি মাননীয় প্রধানমন্ত্রীর কাছে অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ন ভোট গ্রহনের দাবি জানাচ্ছি।
সংবাদ সম্মেলনে টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শুকুর আহম্মেদ, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ সাইফুল ইসলাম ও উপজেলা কৃষকলীগের প্রচার সম্পাদক দেবাশীষ মন্ডল বক্তব্য রাখেন।
অভিযুক্ত প্রতিদ্ব›দ্বী চেয়ারম্যান প্রার্থী সোলায়মান বিশ্বাস বলেন, মো. বাবুল শেখের অভিযোগ সত্য নয়। আমার আনারস প্রতিকের গণ জোয়ার দেখে বাবুল ভয় পাচ্ছে। তাই সে উল্টোপাল্টা অভিযোগ করছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ