Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

শ্রীমঙ্গলে তালামীযের বিক্ষোভ মিছিল

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০১৯, ১২:১০ এএম

নিউজিল্যান্ডের মসজিদে জুমা’আ নামাজের সময় উগ্র খ্রিস্টান জঙ্গী কর্তৃক নামাজরত মুসলমান হত্যার প্রতিবাদে শ্রীমঙ্গলে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। গতকাল শুক্রবার বাদ জুম্মা’আ বাংলাদেশ আনজুমানে আল-ইসলাহ ও তালামিয়ে ইসলামিয়া শ্রীমঙ্গল উপজেলা শাখার উদ্যোগে শ্রীমঙ্গল থানা জামে মসজিদ প্রাঙ্গণ থেকে শুরু হওয়া বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। বিক্ষোভ মিছিল শেষে স্থানীয় চৌমুহনায় এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ আনজুমানে আল-ইসলাহ শ্রীমঙ্গল শাখার সভাপতি মাওলানা মুজীবুর রহমান আল মাদানী এর সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. তোফাজ্জুল হোসেন ফয়েজ, পৌর আল-ইসলাহ সাধারণ সম্পাদক ফয়েজ উদ্দিন ও সোহাগ আহমদ প্রমুখ।
প্রতিবাদ সমাবেশে নিউজিল্যান্ডের মসজিদে জুমা’আ নামাজের সময় উগ্র খ্রিস্টান জঙ্গী কর্তৃক মুসলমান হত্যার নিন্দা জানান এবং হত্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ