Inqilab Logo

ঢাকা, শনিবার ২০ জুলাই ২০১৯, ০৫ শ্রাবণ ১৪২৬, ১৬ যিলক্বদ ১৪৪০ হিজরী।

নরসিংদীতে স্কুলছাত্র নিহতের প্রতিবাদে মহাসড়ক অবরোধ

নরসিংদী থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০১৯, ৪:০৩ পিএম

নরসিংদীর বেলাবতে স্কুলছাত্র রাব্বি মিয়া নিহতের প্রতিবাদে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করেছে শিক্ষার্থীরা। আজ সকালে দেড় ঘন্টাব্যাপী বেলাব উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা বারৈচা বাসস্ট্যান্ডে এলাকায় অবরোধ করে।

১১টা থেকে বেলা সাড়ে ১২টা পর্যন্ত অবরোধের ফলে মহাসড়কে সকলপ্রকার যানচলাচল বন্ধ হয়ে যায়। এ সময় শিক্ষার্থীরা মহাসড়কের বারৈচা বাসস্ট্যান্ডে গোলচত্বর ও ফুটওভারব্রীজ নির্মাণসহ সড়ক দুর্ঘটনারোধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবি জানায়।

এদিকে দেড় ঘন্টা সড়ক অবরোধ থাকার পর খবর পেয়ে ঘটনাস্থলে আসেন বেলাব উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীমা সুলতানা। তিনি সড়ক দুর্ঘটনারোধে শিক্ষার্থীদের উত্থাপিত দাবি মেনে নেয়ার আশ্বাস দিলে অবরোধ তুলে নেয় শিক্ষার্থীরা।

উল্লেখ্য, বৃহস্পতিবার কাভার্ড ভ্যানচাপায় স্থানীয় হোসেন নগর উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির শিক্ষার্থী রাব্বি মিয়া নিহত হয়। এ সময় তার এক সহপাঠী আহত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মহাসড়ক অবরোধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ