Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ০৪ ভাদ্র ১৪২৬, ১৭ যিলহজ ১৪৪০ হিজরী।

দুই মেয়ে রাইমা সেন ও রিয়া সেন আসবে রাজনীতিতে বললেন মা মুনমুন সেন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০১৯, ৫:৪১ পিএম

জনপ্রিয় অভিনেত্রী সুচিত্রা সেনের মেয়ে মুনমুন সেন অভিনয়কে বিদায় জানিয়েছেন আরো আগেই। এখন আর তাকে আগের মতো অভিনয় দেখা যায় না। কারণ তিনি এখন পুরো সময় ব্যয় করেন রাজনীতির মাঠে। এগুলো কমবেশি সবারই জানা। তবে সম্প্রতি মুনমুন সেন জানান দিয়েছেন আরো একটি বিস্ময়কর তথ্য। তার কথার সূত্র ধরে বোঝায় যাচ্ছে সেন পরিবারের অন্য মেয়েরাও খুব শীঘ্রই নামছেন রাজনীতির ময়দানে।

মুনমুন সেনের দুই মেয়ে রাইমা সেন ও রিয়া সেন। নানি সুচিত্রা সেন ও মা মুনমুন সেনের মতো তারাও পুরোদমেই ব্যস্ত অভিনয় ক্যারিয়ার নিয়ে। ইতোমধ্যেই নিজেদের প্রমাণও করেছেন দুই বোন। পর্দায় নিজেদের প্রতিভার আলোয় আলোকিত করেছেন অসংখ্য দর্শকের হৃদয়। তবে এবার পর্দায় নয়, সরাসরি জনগনের সেবা করতে আসছেন তারা। বিষয়টি জানান দিয়েছেন তাদের মা মুনমুন সেন।
সম্প্রতি তৃণমূল সাংসদ নির্বাচনের এক নির্বাচনী সভায় তারই ছায়া ধরা পড়েছে টলি পাড়ার অনেকের চোখে। কেন না, ২০১৪ সালে যখন মুনমুন সেন তৃণমূলে প্রার্থী হয়েছিলেন, তখন তিনি প্রচার সভায় নিজের পরিচয় দিয়েছিলেন সুচিত্রা সেনের মেয়ে বলে। এবার তারই ধারাবাহিকতা ধওে রাখতে চলেছেন সেন পরিবার।
‘সাংসদ হয়ে জনগনের সার্বিক উন্নয়নের কাজ করাটা আমর কর্তব্য। বাঁকুড়ার মতো সেই কর্তব্য আমি আসানসোল লোকসভা কেন্দ্রে করতে এসেছি। এখানকার জনগনের ভালোবাসা প্রয়োজন’ বলে সাফ জানিয়েছেন সুচিত্রা কন্যা মুনমুন সেন। বলেছেন, তার মতো দুই মেয়ে রাইমা সেন ও রিয়া সেনও যোগ দেবেন রাজনীতিতে।
তিনি নিজে তো বটেই, পাশাপাশি তার পরিবারও কী ভাবে আসানসোলের উন্নয়নে কাজ করবে, সে কথা বলতে গিয়েই দুই মেয়ের রাজনীতিতে যোগদানের কথা জানিয়েছেন মুনমুন সেন। ‘আগামী দিনে আমার দুই মেয়েও রাজনীতিতে আসবে। তবে এখনই নয়’, এটুকু বলেই কৌতূহলের মাত্রা বাড়িয়ে দিয়েছেন এই অভিনেত্রী রাজনীতিবিদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন