Inqilab Logo

ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬, ২২ মুহাররম ১৪৪১ হিজরী

গোবিন্দগঞ্জে আবারো অগ্নিকাণ্ডে ১০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০১৯, ৬:০১ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জে বসতবাড়িতে আবারও অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। শনিবার ভোরে উপজেলার কামারদহ ইউনিয়নের মাস্তা গ্রামে এ অগ্নিকাণ্ডে ৯টি ঘর, গরু, ছাগল, হাঁস, মুরগীসহ মূল্যবান আসবাবপত্র পুড়ে যাওয়ায় ১০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
জানাগেছে, ঐ গ্রামের মৃত ওমর আলীর পুত্র আব্দুল গফুরের বাড়িতে বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে সৃষ্ট আগুন মূহুর্তের মধ্যে ছড়িয়ে পড়লে গ্রামবাসীরা আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে এবং ফায়ার সার্ভিসে খবর দেয়। খবর পেয়ে গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের একটি দল দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে অনেক চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনেন। এ ঘটনায় ৯টি ঘর, নগদ টাকা, আসবাবপত্র, ১টি গরু, ২টি ছাগল বেশ কিছু হাঁস-মুরগী আগুনে পুড়ে মারা যায়। এতে প্রায় ৮ লক্ষাধিক টাকা ক্ষয়ক্ষতি হয়েছে।
গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আব্দুল হামিদ বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। সময় মত খবর দেয়ায় ক্ষয়ক্ষতির পরিমাণ কম হয়েছে।
উল্লেখ্য গত শুক্রবার বিকেলে একই ইউনিয়নের মোগলটুলি গ্রামের মৃত রমজান আলীর পুত্র আব্দুল হামিদের বসত বাড়িতে অগ্নিকান্ডে ৪টি ঘর ভষ্মীভুত হয়। এ অগ্নিকান্ডের ঘটনায় নগদ টাকা, আসবাবপত্র সহ প্রায় সাড়ে ৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড


আরও
আরও পড়ুন