Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

শাবিতে ছাত্রলীগ নেতার মাথা ফাটাল প্রতিপক্ষ গ্রুপ

শাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০১৯, ৭:৩৯ পিএম

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রলীগ নেতার উপর হামলা করে মাথা ফাটিয়ে দিয়েছে প্রতিপক্ষ গ্রুপের কর্মীরা। গুরুতর আহত বাংলা বিভাগের ছাত্রলীগের যুগ্ম সম্পাদক রাজিব সরকার বর্তমানে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজে ভর্তি আছেন।


জানা গেছে, শনিবার বিকেল সাড়ে তিনটায় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে সিনিয়র ছাত্রলীগ নেতা মুশফিকুর রহমান ভূইয়ার অনুসারী রাজিব সরকারের উপর হামলা চালায় সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সাখাওয়াত হোসেন গ্রুপের কয়েকজন কর্মী। এসময় তারা ইট দিয়ে উপর্যুপরি আঘাত করে রাজীবের মাথা ফাটিয়ে দেয়। এছাড়া পিঠে ও হাতে রড, জিআই পাইপ, ইট দিয়ে আঘাত করা হয়।

আহত রাজীব জানান, ‘গেইটের সামনে আমি একা দাড়িয়ে ছিলাম। হঠাৎ আমার পিছন থেকে লোকপ্রশাসন বিভাগের সজীব, সুমন, আমিনুল, ইংরেজী বিভাগের রিসাদসহ কয়েকজন ইট ও রড দিয়ে মাথায়, পিঠে আঘাত করেন।’

এ বিষয়ে ছাত্রলীগ নেতা মুশফিকুর রহমান ভূইয়া বলেন, ‘রাজিবকে হত্যার উদ্দেশ্যে প্রতিপক্ষরা ইট দিয়ে মাথায় আঘাত করে।’

আপরদিকে সাংস্কৃতিক সম্পাদক শাখাওয়াত হোসেন বলেন, ‘ঘটনাটি অনাকাঙ্খিত ও দু:খজনক। যে বা যারা এটি সংঘটিত করেছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।’



 

Show all comments
  • Mohammed Kowaj Ali khan ২৩ মার্চ, ২০১৯, ৯:৩৭ পিএম says : 0
    কি যে কান্ড? এই সমস্থ চুর বাটপারদেরকে বহিস্কার করা হোক।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাবি

১৩ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ