Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ০৪ ভাদ্র ১৪২৬, ১৭ যিলহজ ১৪৪০ হিজরী।

পাওনা টাকা না পেয়ে ঘর লুট

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০১৯, ১২:০৯ এএম

নারায়ণগঞ্জের আড়াইহাজারে পাওনা টাকা দিতে না পারায় এক দরিদ্র পরিবারের বসত ঘরসহ সকল আসবাপত্র লুট করে নিয়ে গেছে সদ্য হাজত থেকে ছাড়া পওয়া ডাকত মনির। ঘটনাটি ঘটেছে ১৩ মার্চ সকালে উপজেলার মাহমুদপুর ইউনিয়নের উচিৎপুরা গ্রামে। এই ঘটনায় গতকাল শনিবার দেলোয়ার হোসেন থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
ঘটনার বিবরণে ভুক্ত ভোগি দেলোয়ার জানান, একই গ্রামের দুর্ধর্ষ ডাকাত মনির কিছু দিন আগে ডাকাতি মামলায় গ্রেফতার হয়ে হাজত বাস করে সম্প্রতি জামিনে ছাড়া পায়। ডাকাত মনির দেলোয়ারের কাছে কর্জ বাবদ ৮ হাজার টাকা পাওনা ছিল। সে হাজত থেকে এসে উক্ত টাকা দেলোয়ারের নিকট দাবি করে। দেলোয়ার সাংসারিক সমস্যার কারণে টাকা কয়েকদিন পর দিবে বলে জানালে মনির ক্ষিপ্ত হয়ে লোকজন নিয়ে দেলোয়ারের একটি ২০ টিনের চালা ও টিনের বেড়াসহ দোচালা ঘরটি বারান্দাসহ ভেঙে ঘরের সমস্ত আসবাবপত্র এবং পানির টিউবয়েল লুটপাট করে নিয়ে যায়।
এ ব্যাপারে দেরোয়ারের অভিযোগের ভিত্তিতে সরে জমিনে গেলে এলাকাবাসি ঘটনার সত্যতা স্বীকার করেন। ডাকাত মনিরের ভয়ে অসহায় দেলোয়ার এখন স্ত্রী সন্তান নিয়ে বাড়ি ছেড়ে পলাতক রয়েছে। মনিরের ভয়ে নীরিহ এলাকাবাসী এর প্রতিবাদ করার সাহস পাচ্ছে না। এ ব্যপারে দেলোয়ার বাদী হয়ে আড়াইহাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। অভিযোগ পেয়ে আড়াইহাজার থানার ওসি আকতার হোসেন বলেন, তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন