Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ০৪ ভাদ্র ১৪২৬, ১৭ যিলহজ ১৪৪০ হিজরী।

নির্বাচনী সংঘর্ষে পিতা-পুত্র মা-মেয়েসহ আহত ৫

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০১৯, ১২:০৯ এএম

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে গত শুক্রবার সন্ধ্যায় আমড়াগাছিয়া গ্রামে নির্বাচনী সংঘর্ষে আ.লীগ মনোনীত (নৌকা) প্রার্থীর কর্মী পিতা, পুত্র, মা ও মেয়েসহ ৫ জন আহত হয়েছে। আহতদের স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে সঙ্কটজনক অবস্থায় পিতা আ.গফফার (৪৫) ও পুত্র ওয়ার্ড যুবলীগ সভাপতি রাসেলকে (২৫) বরিশাল শেবাচিম হাসপাতালে স্থানন্তর করা হয়। পরে তাদের অবস্থার আরও অবনতি ঘটলে গত শুক্রবার গভীর রাতে তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। অপর আহত আ.গফফারের বড় ভাই আ.সালাম প্রাথমিক চিকিৎসা নিলেও তার স্ত্রী গৃহিনী মিনারা বেগম (৪৫) ও মেয়ে আকলিমা (২০) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছে।

আহত মিনারা বেগম জানান, গত বৃহস্পতিবার ওয়ার্ড যুবলীগ সভাপতি রাসেলের নেতৃত্বে নৌকা মার্কার প্রার্থীর পক্ষে একটি মিছিলসহ তার পথসভায় যোগ দেয়। এতে স্বতন্ত্র (আ.লীগ বিদ্রোহী) প্রার্থীর সমর্থক সোহাগ শরীফ, জাহিদ শরীফ, মানিক ও জামাল আকনসহ ২০/২৫ জনের একটি দল পূর্ব পরিকল্পনা অনুযায়ী শুক্রবার সন্ধ্যায় স্থানীয় আমতলা বাজার সংলগ্ন সালাম আকনের বসত বাড়িতে দেশীয় অস্ত্রসহ জোরপূর্বক প্রবেশ করে। এরপর এলোপাথারিভাবে কুপিয়ে গফফার ও রাসেলকে জখম করে। তিনি আরো জানান, এসময় স্বামী সালাম আকন ভাই ও ভাতিজাকে রক্ষা করতে এগিয়ে গেলে মেয়ে ও তার ওপর সন্ত্রাসীরা হামলা চালায়।
মঠবাড়িয়া থানার ওসি এম, আর শওকত আনোয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন