Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯, ৬ বৈশাখ ১৪২৬, ১২ শাবান ১৪৪০ হিজরী।

২১ মাদক কারবারির আত্মসমর্পণ

ছাগলনাইয়া (ফেনী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০১৯, ১২:০৯ এএম

ছাগলনাইয়ায় ২১ মাদক কারবারি আত্মসমর্পণ করেছেন। গত শুক্রবার রাত ৯টায় ছাগলনাইয়া থানা প্রাঙ্গণে আয়োজিত এক অনুষ্ঠানে তারা আত্মসমর্পণ করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার এসএম জাহাঙ্গীর আলম সরকার। এসময় আত্মসমর্পণকারীদের মাঝে সেলাই মেশিন ও বিভিন্ন উপকরণ বিতরণ করা হয়। আত্মসমর্পণকারী মাদক কারবারিরা হলেন- মো. সুমন (৩৮), শহিদুল ইসলাম মজুমদার (৪৪), রুনা আক্তার (৩৭), বিবি ফাতেমা মুক্তা (২৮), পারুল (৪১), ওমর ফারুক (২৭), ইসমাঈল মিন্টু (৪০), সামছুল হক (৭০), ওবায়দুল হক (৫০), আবু তৈয়ব লিটন (৪২), মফিজুল করিম (৪৫), মো. রিপন (৩৬), মো. বেলায়েত হোসেন প্রকাশ হুদন (৪৮), মো. আলমগীর হোসেন (৩৭), মো.আনোয়ার হোসেন (৪০), সিরাজুল ইসলাম (৫৪), লাইজু আক্তার লিজা (২২), তাজুল ইসলাম (২৫) ও আবুল হাশেম (৫৭)।
ছাগলনাইয়া থানার ওসি এম এম মুর্শেদ পিপিএম-এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ নিউজ এজেন্সীর (বিএনএ) সম্পাদক মিজানুর রহমান মজুমদার, পৌর মেয়র মো. মোস্তফা, উপজেলা আ.লীগের সভাপতি সামছুদ্দিন মজুমদার বুলু, জেলা জাসদের সভাপতি কাজী আবদুল বারী, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক ও পাঠাননগর ইউপি চেয়ারম্যান রফিকুল হায়দার চৌধুরী জুয়েল, ছাগলনাইয়া থানার পরিদর্শক (তদন্ত) সুদ্বীপ রায় ও পৌর কমিউনিটিং পুলিশিং এর সদস্য সচিব বদরুদ্দোজা ভূঁঞা তারেক প্রমুখ। ছাগলনাইয়া থানার ওসি এম এম মুর্শেদ পিপিএম জানান, সরকার মাদকের ব্যাপারে জিরো টলারেন্স হওয়ায় এখানকার মাদক ব্যবসায়ীরা আত্মসমর্পণের পথ খুঁজতে থাকে। পরে তাদের মাদক ব্যবসা থেকে সরিয়ে এনে পুনর্বাসনের ব্যবস্থা করার প্রস্তাব দেন তিনি। ভবিষ্যতে আর মাদক ব্যবসা করবেন না বলে অঙ্গীকার দিয়ে তারা পুলিশ সুপারের কাছে স্বেচ্ছায় আত্মসমর্পণ করেন। সীমান্তবর্তী এ এলাকায় মাদক ব্যবসা ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরে আসায় অভিনন্দন জানিয়ে পুলিশ সুপার এসএম জাহাঙ্গীর আলম বলেন, পুলিশ প্রশাসনের পক্ষ থেকে তাদের সহযোগিতা করা হয়েছে। বিষয়টি মাথায় রেখে আগামীতে তাদের জীবন-জীবিকায় আরও সহযোগিতা করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন