Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।

মির্জাপুরে নৌকার প্রার্থীর সভায় নেতাকর্মী-সমর্থক না থাকায় সভা স্থগিত ঘোষণা

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০১৯, ৯:৩৯ পিএম

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মীর এনায়েত হোসেন মন্টুর পুর্বনির্ধারিত নির্বাচনী সভায় নেতাকর্মী ও সমর্থক না থাকায় তা স্থগিত ঘোষণা করা হয়েছে।
শনিবার বিকেলে মির্জাপুর পৌরসভার ১নং ওয়ার্ডে পুষ্টকামুরী আলহাজ শফি উদ্দিন মিঞা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ সভা নির্ধারিত ছিল।
ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা লাল মিয়া ও সাধারণ সম্পাদক মোশারফ হোসেন নেতাকর্মী ও সমর্থক না আসায় সভা স্থগিত ঘোষণার কথা জানিয়েছেন।
বৃহস্পতিবার উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে শনিবার বিকেলে দলীয় প্রার্থীর পক্ষে ওই মাঠে নির্বাচনী সভা করার সিদ্ধান্ত হয়। পরে ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সম্পাদকসহ নেতাকর্মীদের তা জানিয়ে দেয়া হয়। এদিকে দল মনোনীত প্রার্থীর পক্ষে শনিবার বিকেলে নির্বাচনী সভার কথা জানিয়ে গত দুই দিন ওই ওয়ার্ডের বিভিন্নস্তরের নেতাকর্মীদের দাওয়াত দেয়া হয়েছে বলে ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোশারফ হোসেন জানান। সভাস্থলে নেতাকর্মী ও সমর্থকদের বসার জন্য চেয়ার টেবিল আনা হয়। কিন্ত নির্ধারিত সময় বিকেল চারটা গড়িয়ে বিকেল ছয়টা বাজলেও সভাস্থলে ওই ওয়ার্ডের ১০/১২ জন নেতাকর্মী ছাড়া সাধারণ ভোটার ও নেতাকর্মীরা সভাস্থলে আসেনি।
এদিকে সন্ধা ঘনিয়ে আসায় ও লোকজন না থাকায় সভা স্থগিত ঘোষণা করে ডেকোরেটর থেকে ভাড়ায় আনা চেয়ার টেবিল গুটিয়ে তা ফেরত পাঠানো হয়।
মির্জাপুর পৌর আওয়ামী লীগের সভাপতি ফরহাদ উদ্দিন আছু বলেন, লোকজন উপস্থিত না হওয়ায় সভাটি স্থগিত করা হয়েছে জানিয়ে বলেন তিনি অন্য নির্বাচনী সভায় থাকায় এক নং ওয়ার্ডের সভায় উপস্থিত হতে পারেননি। তবে পরবর্তীতে তারিখ দিয়ে ওই ওয়ার্ডে নির্বাচনী সভা করা হবে বলে তিনি জানিয়েছেন। ৩১ মার্চ চতুর্থ ধাপে মির্জাপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন