Inqilab Logo

ঢাকা, রোববার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬, ১৪ শাবান ১৪৪০ হিজরী।

কলারোয়ায় দুই প্রার্থীর কর্মী-সমর্থকদের সংঘর্ষে আহত ৮

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০১৯, ৯:৪৫ পিএম

সাতক্ষীরার কলারোয়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদের দুই প্রার্থীর কর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় অন্তত ৮ জন আহত হয়েছে।
শনিবার (২৩ মার্চ) উপজেলার তুলশিডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র সংলগ্ন পূজাম-পের সামনে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
আহতদের মধ্য কলারোয়া পৌর ছাত্রদলের সাধারণ সম্পাদক মোজাফ্ফর রহমান (৩৫), কলারোয়া পৌর ছাত্রদলের সাবেক সভাপতি জাবির রায়হান লাকী, তুলশিডাঙ্গা গ্রামের রবিউল ইসলাম (৪০), ফিরোজা (৩০), আম্বিয়া (৫৫) ও বদরুজ্জামান বিপ্লবের নাম জানা গেছে।
কলারোয়া উপজেলা নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম লাল্টু জানান, সন্ধ্যার দিকে কলারোয়ার তুলশিডাঙ্গা এলাকার আনারস সমর্থক বাবুকে হুমকি প্রদর্শন করে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ফিরোজ আহমেদ স্বপনের লোকজন। পরবর্তীতে তাকে সাহস যোগানোর জন্য আমার সমর্থক মৃত কওছার উদ্দীনের ছেলে জাবির রায়হান লাকি, রবিউল, মোজাফফর সেখানে গেলে স্বপনের সমর্থক গোলাম নবীর ছেলে মানিক, বিপ্লব, তুহিন, বুলবুলসহ কয়েকজন ব্যক্তি রাম দা ও লোহার রড নিয়ে তাদের উপর অতর্কিত হামলা চালায়। এতে তারা গুরুতর আহত হয়। আহতদের মধ্যে লাকি ও রবিউলের অবস্থা আশংকাজনক।
অন্যদিকে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফিরোজ আহমেদ স্বপন জানান, প্রধানমন্ত্রীর গাড়ি বহরে হামলা মামলার সাক্ষী মোসলেম কমান্ডারের ছেলে বিপ্লব, নাহিদ, বুলবুলসহ কয়েকজন ব্যক্তি নৌকার পক্ষে মানুষের কাছে ভোট প্রার্থনা করছিলেন। এসময় স্থানীয় জামায়াত-বিএনপির নেতাকর্মী ও প্রধানমন্ত্রীর গাড়ি বহরে হামলা মামলার আসামি জাবির রায়হান লাকি, মানিক, রবিউল, আশিকসহ কয়েকজন ব্যক্তি তাদের উপর হামলা করে। এতে বিপ্লব, মানিক, তুহিনসহ ৪ জন গুরুতর আহত হয়।
কলারোয়া স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্মরত চিকিৎসক ডা. বেলাল হোসেন জানান, আহতদের মধ্যে অবস্থা আশংকাজনক হওয়ায় বদরুজ্জামান বিপ্লব, মোজাফ্ফর রহমান ও রবিউল ইসলামকে উন্নত চিকিৎসার জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
প্রসঙ্গত, ২৪ মার্চ কলারোয়া উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ